পরীমণি এখন পরী ব্যানার্জি

0

বিনোদন ডেস্ক :: শিরোনাম দেখে অনেকেই মনে করতে পারেন পরীমণি আবার নাম বদল করলেন কিনা? না, এরকম কিছু নয়। আসলে ওয়াকিল আহম্মেদের ‘কত স্বপ্ন কত আশা’ ছবিতে পরীমণিকে এমন চরিত্রে দেখা যাবে যিনি শিল্পী হওয়ার জন্য অনেক সাধনা করে চলেছেন।

হতে চান একজন ভালো শিল্পী। আর এই চরিত্রের নাম পরী ব্যানার্জি। এই শিল্পী হতে গিয়ে নানা রকম চড়াই উতরাই পাড়ি দিতে হয় তাকে। সেখান থেকেই পরীকে উদ্ধার করেন নায়ক বাপ্পি। এভাবেই এগুতে থাকে ছবির কাহিনী। আগামী শুক্রবার দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরে ফিল্মপাড়ার প্রথম ছবি। ওই দিন বেলা ১২টায় রাজধানীর বলাকা সিনেমা হলে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন পরিচালক নিজেই।

ওয়াকিল আহম্মেদ বলেন, ‘বেশির ভাগ ছবিতে পরীমণির বাহ্যিক সৌন্দর্য্যকে তুরে ধরা হয়েছে। অথচ সুপ্ত আগ্নেয়গিরির মতো তার মাঝে অভিনয় প্রতিভা লুকিয়ে ছিল যা এ ছবিটিতে বিস্ফোরিত হয়েছে। পরীমণি নিজেও বুঝতে পারবে না সে কতটা ভালো অভিনয় করেছে। এক কথায় বলতে গেলে, তার সুন্দর চেহারায় যে সুন্দর অভিনয় গুণও রয়েছে এটা এ সিনেমার মধ্যে দর্শক শতভাগ খুঁজে পাবেন। এছাড়া চরিত্রের সঙ্গে পরী অনেক সুন্দরভাবে মিশে যেতে পেরেছে।

এদিকে, বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, এ ছবিটি নিয়ে প্রত্যাশা অনেক। এছাড়া চলতি বছরে ঢালিউডের মুক্তি পেতে যাওয়া প্রথম ছবি এটি। ফিল্মপাড়ার মতো আমারও প্রত্যাশা আকাশচুম্বী। আরেকটি কথা না বললেই নয়, অভিনয় কীভাবে নিংড়ে বের করতে হয় তা ওয়াকিল আহম্মেদের ভালো জানা আছে। তাই তো অভিনয়ের সেরাটা দেওয়ার চষ্টো করেছি।

‘কত স্বপ্ন কত আশা’ ছবিটিতে পরীমণি ও বাপ্পি ছাড়া আরও অভিনয় করেছেন আহমেদ শরীফ, রেহানা, জলি, রেবেকা প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ