শিবগঞ্জে অগ্নিকান্ডে ৩টি পরিবারের ১২টি ঘর ভষ্মিভূত


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনোহরপুরে অগ্নিকান্ডে ৩টি পরিবারের ১২টি ঘর ভষ্মিভূত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘন্টার চেষ্টায় সন্ধ্যায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকান্ডে ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের চার্জে থাকা ফায়ার লিডার মিনহাজউদ্দিন জানিয়েছেন। স্থানীয়রা জানান, মন্তাজ আলীর ছেলে সাদিকুল ইসলামের বাড়ির রান্নাঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। বাতাসের সাথে তা দ্রæত আশেপাশের বাড়িগুলোতে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে ৮ থেকে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান। তারা জানান, অগ্নিকান্ডে ভষ্মিভূত হয়েছে মৃত. তৈয়ব আলী ছেলে জমিন আলী, জুয়েল আলীর চার ছেলে সাহেব, বাবলু, সেলিম, আলিম, মৃত দাউদ আলীর ছেলে মন্তুাজ আলী, মন্তুাজ আলীর ৩ ছেলে সাদিকুল ইসলাম, ইয়াদুল, মোস্তাাফিজুর, এন্তাজ আলীর ছেলে জব্বার আলী সহ আশেপাশের কয়েকটি বাড়ীর ১৭টি ঘর। জব্বার আলী জানান তাঁর নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থরা জানান, তাদের ঘরে যা ছিল সবই পুড়ে গেছে।

 

কিছুই বের করতে পারেননি তারা। দূর্লভপুর ইউপি চেয়ারম্যান রাজিব রাজু জানান, শুক্রবার বিকেলে সাদিকুলের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ওই এলাকার কয়েকটি পরিবারের ১৪/১৫টি ঘর আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে। এতে তাদের প্রায় ৮/১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শিবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের ফায়ারলীডার মিনহাজউদ্দিন জানান,পৌনে চারটায় সংবাদ পাবার পর তাদের দুটি গাড়ি সহ ১০জনের একটি টিম ঘটনাস্থলে যাবার সময় মনাকষা এলাকায় রাস্তা খারাপের জন্য বড় পানির গাড়িটি ফিরে আসে। ছোট গাড়িটি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ