অক্সফোর্ডে ভাষণ দেবেন ক্যাটরিনা

0

বিনোদন ডেস্কঃ

ক্যাটরিনাবলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক অর্জন করা অভিনেত্রীদের একজন ক্যাটরিনা কাইফ। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বার বার দেখো’ ছবি। এবার জানা গেলো, পাশ্চাত্যের বিখ্যাত অক্সফোর্ড ইউনিভার্সিটির ডিবেটিং ইউনিয়নের অনুষ্ঠানে ভাষণ দেওয়ার জন্য তাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

অনুষ্ঠানটিতে বিশ্বের অনেক বিখ্যাত ব্যক্তিরা অংশগ্রহণ করবেন। তাদের মধ্যে থাকবেন খেলা, বিনোদন ও সংস্কৃতি জগতের রথী-মহারথীরা।

অক্সফোর্ড ডিবেটিং ইউনিয়নের ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুসারে অনুষ্ঠানে ক্যাটরিনার সঙ্গে থাকবেন, গোল্ডেন গ্লোবজয়ী রবিন রাইট, লেখক ও বিল ক্লিনটন ও আল গোর-এর সাবেক রাজনৈতিক উপদেষ্টা নাওমি উল্ফ, আমাজনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জে কার্নে, ইতালিয়ান ফ্যাশন ডিজাইনরা রবার্তো কাভালি ও আন্না ফেন্দি, গ্যামি জয়ী সংগীতকার কিড কুডি, সুপারমিডলওয়েইটে (ভার উত্তোলন) চারবারের বিশ্বচ্যাম্পিয়ন কার্ল ফোর্চসহ আরও অনেকে।

ক্যাটরিনা সম্পর্কে ওয়েবসাইটে লেখা হয়েছে, তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন। ‘এক থা টাইগার’ ও ‘ধুম থ্রি’ তারকা হিসেবে তিনি পরিচিত। এ দুটি ভারতের ইতিহাসে অন্যতম সফল ছবি। তার মডেলিং জীবন শুরু হয়েছে কোকা-কোলা, এলজি ও ব্ল্যাকবেরি দিয়ে। ক্যাটরিনা তার মায়ের দাতব্য সংস্থার সঙ্গেও ঘনিষ্ঠভাবে জড়িত। তিনি ভারতে নারী ও শিশুদের অধিকার উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ