শিবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে চাচার হাতে ভাতিজা খুন

0

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। নিহত ব্যক্তি হল- উপজেলার দূর্লভপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আলমগীর হোসেনের (৩২)।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে থেকে জানা গেছে, শুক্রবার বিকালে উপজেলার দূর্লভপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামে আলমগীর হোসেনের সাথে জমিজমা সংক্রান্ত জের ধরে তার চাচা এনামুল হক এবং চাচাতো ভাই নিপু (২৬) ও ফাইজুদ্দিন (২৩) সাথে প্রথমে কথাকাটাকাটি হয়।

এক পর্যায়ে চাচা এনামুলহক ও চাচাতো ভাই নিপু ফাইজুদ্দিন লাঠি দিয়ে আলমগীরের মাথা ও শরীরে আঘাত করলে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থা আশঙ্কাজনক হওয়ার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে সন্ধ্যা ছয়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ এলাকায় মারা যান।

লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে শিবঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মুরাদ আলি জানান, ঘটনাটি যেহেতু চাঁপাইনবাবগঞ্জ সেহেতু এখন কিছু বলতে পারছিনা তিনি জানান, এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ