সাংবাদিকদের পুলিশ নির্যাতন করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

0

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সাংবাদিকদের পুলিশ নির্যাতন করে না। মাঝে মধ্যে পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কি লেগে যায়। বৃহস্পতিবারও তাই হয়েছে।

শুক্রবার বিকেলে মৌলভীবাজারের শমসেরনগরে ঐতিহাসিক রেজা শাহ পাহলভী তোরণের পুনঃনির্মাণ ও সংস্কারপূর্বক উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সার্চ কমিটি নিয়ে বিএনপি নেতাদের আপত্তি প্রসঙ্গে তিনি বলেন, আপত্তি ছাড়া বিএনপি কোনো বিষয়ই মানে না। আপত্তি করাই তাদের ধর্ম। সময়মতো তারা ঠিকই নির্বাচনে যাবে।

এর আগে শমসেরনগর এ এটি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০১ ব্যাচের শিক্ষার্থীরা স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিছবাউদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর তিনি ব্রাদার্স পার্টি সেন্টারে প্রাক্তন ছাত্র পরিষদ, শমসেরনগর ও মুক্তিযোদ্ধা চেতনা বাস্তবায়ন কমিটি ঢাকার উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরপদারের সভাপতিত্বে এক মুক্তিযোদ্ধা সংবর্ধনা সভায় যোগ দেন। অনুষ্ঠানে ১৫ জন বীর মুক্তিযোদ্ধাকে ক্রেস্ট প্রদান করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ