গোমস্তাপুরে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সদর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতি জামাল উদ্দীনকে রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে গ্রেপ্তারের প্রতিবাদে বিকেলে গোমস্তাপুর বাসস্ট্যান্ড মোড়ে বিক্ষোভ সমাবেশ করেছে তাঁর সমর্থকরা।
সময় টায়ার জ্বালিয়ে প্রায় দ’ুঘন্টাব্যাপী চাঁপাইনবাবগঞ্জ-গোমস্তাপুর-রহনপুর সড়ক অবরোধ করেও রাখা হয়। এসময় সড়কে অবস্থান নেয় শত শত নারী পুরুষ। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের অভিযানে তাঁকে গ্রেপ্তার করা হয়। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এস.এম জাকারিয়া জানান, জামাল উদ্দীনকে র‌্যাব গ্রেপ্তার করায় তাঁর ক্ষুদ্ধ সমর্থকরা সড়ক অবরোধ করে।

পরে বিকেল পাঁচটার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জামাল উদ্দীনের বিরুদ্ধে গত ২৫ ডিসেম্বর গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (এএসপি) নূরে আলম জানান, জামাল উদ্দীনের বিরুদ্ধে একটি হত্যাসহ আরো তিনটি মামলা রয়েছে। এপ্রেক্ষিতে রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। বিকেলে তাঁকে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment