চাঁপাইনবাবগঞ্জে ১০ লক্ষ টাকার হোরোইনসহ পিতা-কন্যা গ্রেপ্তার


Add
Add

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রামকৃষ্টপুর মহল্লা হতে ১০ লক্ষ টাকা মূল্যের ১০২ গ্রাম হেরাইনসহ দু’জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেপ্তারকৃতরা হচ্ছে ওই মহল্লার মৃত এহসানের ছেলে মো. আনারুল (৫০) ও তার মেয়ে মোসা. রুমা বেগম (২৫)।

শুক্রবার দুপুর ১২টার দিকে নিজ বসতবাড়ীতে অভিযান চালিয়ে পিতা-কন্যাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে একটি হেরোইন ওজন করা নিক্তি জব্দ করা হয়। বিকেল চারটায় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঘটনাটি নিশ্চিত করা হয়েছে। র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তি¡তে চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (এএসপি) নুরে আলমের নেতৃত্তে¡ অভিযানটি চালান হয়।

র‌্যাব আরও জানায়, গোয়েন্দা ও স্থানীয় সুত্রে জানা গেছে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ তাদের নিজ বসতবাড়ীতে হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের মাধ্যমে এলাকার পরিবেশ বিনষ্টে জড়িত। তাদের গ্রেপ্তারে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ