মিমের দুলাভাই হচ্ছেন ডিপজল

অলনিউজ ডেস্ক: বিদ্যা সিনহা মিমের দুলাভাই হতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের প্রভাবশালী অভিনেতা ও প্রয়োজক মনোয়ার হোসেন ডিপজল। তবে বাস্তবে নয়, ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের একটি ছবিতে তাদের দুজনকে দুলাভাই-শ্যালিকার ভূমিকায় দেখা যাবে।

নতুন চুক্তিবদ্ধ হওয়া এই ছবিতে মিমের বিপরীতে অভিনয় করবেন বাপ্পী চৌধুরী। আর মিমের বোন অর্থাৎ ডিপজলের স্ত্রীর ভূমিকায় থাকবেন মৌসুমী।

মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং শুরু হবে ২১ ফেব্রুয়ারি, সাভারের লোকেশনে। গ্রামীণ পটভূমিতে এই ছবির গল্প গড়ে উঠেছে দুলাভাই ও শ্যালিকাকে ঘিরে।

পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন,‘মফস্বল শহরকেন্দ্রিক এ্ই ছবির গল্প। সেখানে পারিবারিক, সামাজিক অনুভূতির গল্প বলার চেষ্টা থাকবে। ছবিতে প্রচুর অ্যাকশন থাকছে বলে জানান তিনি।

রাজেশ ফিল্মের মো. নাদির খানের প্রযোজনায় ছবিটিতে গান করবেন ইমরান,বেলাল খান, আরেফিন রুমি ও মনির খান।  কণারও এখানে গান গাওয়ার সম্ভাবনা রয়েছে। গানগুলোর সংগীতায়োজন করবেন ইমন সাহা।

গত সপ্তাহে মিম অভিনীত চলচ্চিত্র ‘ভালোবাসা এমনই হয়’ মুক্তি পেয়েছে। ছবির গল্প গ্রামীণ পটভূমিতে রচিত। এমন গল্পের পটভূমিতে এবারই প্রথম অভিনয় করেন বিদ্যা সিনহা মিম।

ছবিটিতে আরও অভিনয় করেছেন আহমদ শরীফ, অমিত হাসান, ববি, এনার্জি বাদল ও জ্যাকি আলমগীর।

Please follow and like us:

Related posts

Leave a Comment