ভারতীয় কর্তৃক অপহরণকৃত বাংলাদেশীকে ফেরত দিয়েছে বিএসএফ


Add
Add

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাংগা সীমান্তে আনারুল ইসলাম (৩০) নামে এক বাংলাদেশীকে শুক্রবার দুপুরে ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

তিনি চরবাগডাংগা ইউনিয়নের রোডপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। তিনি গত ২৯ জানুয়ারি চরবাগডাংগা সীমান্তে কয়েকজন ভারতীয় নাগরিক কর্তৃক অপহৃত হন। আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে চাঁপাইনবাবগঞ্জে ৯ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক এস এম আবুল এহসান ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৯ জানুয়ারি চরবাগডাংগা সীমান্ত থেকে বাংলাদেশী আনারুল ইসলামকে কয়েকজন ভারতীয় নাগরিক অপহরণ করেছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি বিএসএফের সঙ্গে অব্যহত যোগাযোগ শুরু করে। এ প্রেক্ষিতে বিএসএফ তৎপরতা চালিয়ে আনারুল ইসলামকে উদ্ধার করে।

শুক্রবার দুপুর পৌনে একটায় সীমান্ত পিলার ২৭/১-এস’র নিকটে ৩৬’বিএসএফ ব্যাটালিয়নের নারুখাকী বিএসএফ ক্যাম্প ও চাঁপাইনবাবগঞ্জের ৯’বিজিবি ব্যাটালিয়নের চরবাগডাংগা কোম্পানীর সঙ্গে কোম্পানী কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে আনারুলকে ফেরত দেওয়া হয়। পরে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে পরিবারের নিকট আনারুলকে হস্তান্তর করা হয়েছে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ