সাংবাদিকরা পরিশ্রমের তুলনায় পারিশ্রমিক পান না : নৌমন্ত্রী

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, সাংবাদিকরা দেশের বিবেক। তাঁরা যে মেধা নিয়ে পরিশ্রম ও কষ্ট করে সংবাদ সংগ্রহ করেন, সে তুলনায় পারিশ্রমিক পান না। এটা  অস্বীকার করা যাবে না।

আজ শনিবার মাদারীপুর এম এম হাফিজ মেমোরিয়াল পাবলিক লাইব্রেরিতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) ‘সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ’ অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

এ সময় নৌমন্ত্রী সাংবাদিকদের মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনা মনেপ্রাণে ধারণ করার কথা উল্লেখ করে বলেন, গণতান্ত্রিক মূল্যবোধ ও চলমান বিশ্ব পরিস্থিতিতে ইসলামের নামে যারা মানুষ হত্যা করছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

বুনিয়াদি প্রশিক্ষণে সভাপতিত্ব করেন পিআইবির মহাপরিচালক মো. শাহ আলমগীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস।

এ ছাড়া অনুষ্ঠানে পুলিশ সুপার সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউর রহমান, মাদারীপুর প্রেসক্লাবের আহ্বায়ক মো. শাজাহান খান প্রমুখ বক্তব্য দেন।

প্রশিক্ষণে মাদারীপুর জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সুত্রঃ এনটিভি

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ