চাঁপাইনবাবগঞ্জের সাবেক সংসদ সদস্য লতিফুর রহমান কারাগারে


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের  সাবেক সংসদ সদস্য লতিফুর রহমানকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে হত্যাসহ ৫টি হত্যা,সহিংসতা ও নাশকতা মামলায় জামিন চেয়ে আদালতে আত্মসমর্পণ করলে আদালত ৩টি মামলার জামিন না মঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চাঁপাইনবাবগঞ্জের পাবলিক প্রসিকিউটর(পিপি) জোবদুল হক জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেহাইচর এলাকায় আরিফ হত্যা মামলাসহ ৫টি নাশকতার মামলার আসামী লতিফুর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমার্পণ করেন।

জজ আদালতে বিচারাধীন তিনটি মামলার মধ্যে আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মো. এনামুল বারী একটি মামলায় জামিন প্রদান করলেও অপর দুটি মামলায় তাঁর জামিন আবেদন না মঞ্জুর করেন। অন্যদিকে, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারাধীন দুটি মামলার মধ্যে আরিফ হত্যা মামলার জামিন আবেদন না মঞ্জুর করেন আদালতের বিচারক জুয়েল অধিকারী। দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন বহু মামলার আসামী জেলার শীর্ষ জামায়াত নেতা লতিফুর রহমান।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ