চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারকে চেম্বারসহ বিভিন্ন সংগঠনের সংবর্ধণা

জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধারে বিশেষ অবদান রাখা ও সাহসিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বিশেষ সম্মাননা হিসেবে বিপিএম পদকে ভূষিত হওয়ায় চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলামকে সংবর্ধণা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিসহ চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সংগঠন। 

সোমবার দুপুরে চেম্বার মিলনায়তনে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট তুলে দেন চেম্বারের সভাপতি আলহাজ্ব মোঃ এরফান আলী।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জ বাস মালিক ও ট্রাক মালিক সমিতি, জেলা চাউল কল মালিক সমিতির পক্ষ থেকেও সংগঠনের প্রতিনিধিগণ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এ উপলক্ষে চেম্বার মিলনায়তনে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের সাবেক সাংসদ জিয়াউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, জেলা চাউল কল মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী এরফান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এরফান আলী।

আওয়ামীলীগ নেতা সামিউল হক লিটন, চেম্বারের পরিচালক আব্দুল আওয়াল, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি এ্যাড. এফ.কে.এম লুৎফর রহমান ফিরোজসহ অন্যরা। অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আলহাজ্ব আব্দুল হান্নানের পরিচালনায় সংবর্ধণা সভায় উপস্থিত ছিলেন এনএসআই’র উপ-পরিচালক মোঃ শামসুজ্জোহা, জেলা প্রশাসনের ও পুলিশের বিভিন্নস্তরের কর্মকর্তাগণ, চেম্বারের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হান্নু, পরিচালকগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জে যোগদানের পর থেকে জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, ইভটিজিং, মাদক নিয়ন্ত্রণ, শিক্ষার্থীদের অভিভাবকদের সচেতনতা বৃদ্ধিসহ নানা বিষয়ে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছেন।

বক্তারা বলেন, দেশের উত্তরবঙ্গে সর্ব শেষ জেলা চাঁপাইনবাবগঞ্জ। সীমান্তবর্তী জেলা হওয়ায় ব্যবসা-বাণিজ্যে ব্যস্ত ব্যবসায়ীরা। জেলার উন্নয়নের জন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে এক সাথে কাজ করতে হবে।

জেলা বাইরে থেকে আসা বিভিন্ন পর্যটক, ব্যবসা বা সাধারণ মানুষ এসে দেখে যেন মুগ্ধ হয়ে যায়। যা দেখে অন্য জেলা থেকে আসা সেই সব মানুষ আমাদের জেলার নাম করে বলতে পারে এই জেলার উন্নয়ন ও সৌদর্য্যরে কথা।

জেলার সর্বোচ্চ ব্যবসায়ী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারকে এগিয়ে আসতে হবে জেলার উন্নয়নে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ থাকলে আধুনিক চাঁপাইনবাবগঞ্জ জেলা হিসেবে দ্রুত স্বীকৃতি পাবে।

তাই আমাদের সবাইকে আইন শৃঙ্খল নিয়ন্ত্রণে রেখে দেশের উন্নয়নের কাজে সহযোগিতা করতে এগিয়ে আসতে হবে।তবেই আধুনিক চাঁপাইনবাবগঞ্জ গড়তে পারবো আমরা।

Please follow and like us:

Related posts

Leave a Comment