নিখোঁজের ২ দিন পর দুই শিশুর বস্তাবন্দি লাশ মিলল খাটের নিচে ( ভিডিও )

0

তারেক আজিজ:

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোশংকরবাটি ফতেপুর এলাকা থেকে নিখোঁজের দুদিন পর দুই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ফতেপুরের ভ্যানচালক ইয়াসিন আলীর বাড়ির খাটের নিচ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহত দুই শিশু হলো ফতেপুর গ্রামের মিলন রানার মেয়ে সুমাইয়া খাতুন মেঘলা ও আবদুল মালেকের মেয়ে মেহজাবিন আক্তার মালিহা।

পুলিশ জানায়, মেঘলা ও মালিহা গত রোববার দুপুরে স্কুল থেকে ফেরার পর বাড়ির বাইরে খেলা করতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাদের না পাওয়া গেলে বিষয়টি ওই দিনই পুলিশে জানানো হয়। ওই রাতেই সন্দেহভাজন হিসেবে স্থানীয় গীতা রানী নামের এক নারীকে আটক করে পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান, আটক গীতা রানীর অসংলগ্ন কথাবার্তায় পুলিশ তাঁর দেওয়া তথ্যানুযায়ী কয়েকটি স্থানে অভিযানও চালায়। তবে শিশুদের সন্ধান পাওয়া যায়নি। এরই মাঝে আজ স্থানীয় জনগণ ফতেপুরের বাড়ি বাড়ি তল্লাশির উদ্যোগ নেয়। সন্ধ্যায় ইয়াসিন আলীর বাড়ির খাটের নিচে বস্তাবন্দি অবস্থায় দুই শিশুর লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং বাড়ির মালিক ইয়াসিন আলী, তাঁর স্ত্রী তানজিলা খাতুন (৫০) ও পুত্রবধূ লাকি বেগমকে (২২) আটক করে।

এদিকে, শিশু দুইটির লাশ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষ উত্তেজিত হয়ে পড়ে এবং আসামিদের বাড়ি ঘেরাও করে রাখে। পরে পুলিশ সুপারের বিচারের আশ্বাসের প্রেক্ষিতে এলাকাবাসী শান্ত হয়।

পুলিশ সুপার  জানিয়েছেন, ঘটনার কারণ বের করে আসামিদের দ্রুত বিচারের আওতায় আনা হবে।

[vsw id=”A5MiB9uEF0U” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”yes”]

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ