চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর ২ শিশু হত্যার ঘটনায় আরো ২ জন গ্রেফতার


Add
Add

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর ২ শিশুর হত্যার ঘটনায় জড়িত থাকা সন্দেহে ঘাতক লাকীর শ্বশুর এবং স্বর্ণালংকার কেনার দায়ে জুয়েলারী মালিককে আজ বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটি ভবানিপুর ফতেপুর মৃত ইমাজ উদ্দিন এর ছেলে ইয়াসিন আলী (৭০) ও আঙ্গারিয়াপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩০)। এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও অফিসার ইনচার্জ মো. মাযহারুল ইসলাম জানান, আদালতে ঘাতক লাকীর স্বীকারোক্তী তথ্যানুযায়ী মেঘলা ও মালিহার গলার তাবিজ ও কানের দুল এবং স্বর্নের চেইন কেনার দায়ে স্মৃতি জুয়েলার্সের মালিক মিজানুর রহমানকে আঙ্গারিয়াপাড়া থেকে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪টায় গ্রেফতার করে। অপরদিকে, লাকী বেগমের শ্বশুর ইয়াসিনকে এ হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করে। এদিকে, সুমাইয়া খাতুন মেঘলার বাবা মিলন রানা দুবাই থেকে বৃহস্পতিবার ফিরে আসার পর মেঘলার দাফন সম্পন্ন হয়। উল্লেখ্য, গত রোববার ওই দুই শিশু নিখোঁজের ২দিন পর মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশী ইয়াসিনের বাড়ি থেকে শিশু দু’টির বস্তাবন্দী লাশ এলাকাবাসীর সহায়তায় পুলিশ উদ্ধার করে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ