দুই শিশুর পরিবারের সাথে দেখা করলেন সাবেক এমপি হারুনুর রশীদ

স্বর্নালঙ্কারের জন্য খুন হওয়া চাঁপাইনবাবগঞ্জে পৌর এলাকার নামোশংকরবাটী ভবানীপুর-ফতেপুর মহল্লার দুই শিশু সুমাইয়া খাতুন মেঘলা  ও মেহজাবিন আক্তার মালিহার পরিবারের সাথে দেখা করেছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক এমপি ও বিএনপি’র যুগ্ন মহাসচিব হারুনুর রশীদ। এসময় তিনি দুই শিশুর পরিবারের সাথে কথা বলেন এবং অপরাধীদের দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানান।

সাবেক এমপি হারুনুর রশীদ এই দুরবস্থার দূর করার জন্য সবাইকে ঐক্যবধ্য হবার আহ্বান জানান।  তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জসহ সারাদেশে অপহরণ, গুম, খুন ও হত্যা বেড়েই চলেছে। এমন দুরবস্থার হাত থেকে মুক্তি পেতে সকলকে ঐক্যবধ্য হতে হবে।

সাবেক এমপি হারুনুর রশীদের সাথে আরো ছিলনে চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপি সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু, সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিন, পৌর যুবদলের সভাপতি নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর কাউন্সিলর ও সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক প্রমুখ।

উল্লেখ্য, গত রবিবার সকালে সুমাইয়া খাতুন মেঘলা ও মেহজাবিন আক্তার মালিহা দুই জনেই স্কুল থেকে বাড়ী ফিরে বাইরে খেলতে বেরিয়ে নিখোঁজ হয়। তিনদিন পর মঙ্গলবার সন্ধ্যায় তাদের বস্তাবন্দী মরদেহ প্রতিবেশী লাকী খাতুনের শোবার ঘরের খাটের নীচ থেকে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করা হয়। দুই শিশু স্থানীয় ছোটমনি বিদ্যা নিকেতনের শিক্ষার্থী ছিল। এ ঘটনায় ওই দিনই মেহজাবিন আক্তার মালিহার পিতা আব্দুল মালেক বাদী হয়ে সদর থানায় একটি অপহরন মামলা দায়ের করেন যা জোড়া হত্যা মামলায় রুপান্তরিত হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন লাকীসহ পাঁচজন। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সামান্য স্বর্নালঙ্কারের জন্য প্রতিবেশীর হাতে এক সাথে দুই শিশু অপহরণ ও খুন হবার বিষয়টি ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। অভিভাবকরা ভীত ও আতংকিত হয়ে পড়েছেন। বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ শহরের ওই এলাকায় আগেও শিশু অপহরণ ও হত্যার একাধিক ঘটনা থাকায় বেশী চিন্তিত হয়ে পড়েছে মানুষ।

Please follow and like us:

Related posts

Leave a Comment