চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে নিহত ৩


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের মহাডাঙ্গা এলাকায় পিকনিকের বাস খাদে পড়ে পানিতে ডুবে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন।

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের যাত্রীবাহী বাস বিলের পানিতে পড়ে ৩ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের বাবুডাইং থেকে পিকনিক শেষে বাড়ি ফেরার পথে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মহাডাঙ্গা এলাকায় বাসটি উল্টে গেলে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, এন্তাজ আলী (৬৫), আব্দুল করিম (৫০), হাসেম আলী। এদের সবার বাড়ি গোমস্তাপুরের নদিয়ারী এলাকায়।

স্থানীয় সূত্র জানায়, বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নয়াদিয়ারি এলাকা থেকে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ বাসযোগে বাবু ডাইং পিকনিক স্পটে পিকনিকে যান। এরপর বাড়ি ফেরার পথে ওই যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিলে পড়ে যায়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাযহারুল ইসলাম জানান, গোমস্তাপুরের নয়া দিয়াড়ি গ্রামের একটি দল লোক চাঁপাইনবাবগঞ্জের বাবু ডাইং থেকে বনভোজন শেষে বাড়ি ফিরছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে বাসটি মহাডাঙ্গা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিলে পড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। ঘটনাস্থল থেকে তিনজনকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

[vsw id=”dBZoWmQpGLo” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ