বাংলার টেলি-তারকাদের সাম্প্রতিক অবসেশন কী? রইল ভিডিও

0

টেলি-তারকারা মহাব্যস্ত। তাঁদের শ্যুটিং শিডিউল, ওয়র্কআউট সেশন, পার্লার গ্রুমিংয়ে এত সময় যায় যে বিশ্রামেরও সময় থাকে না অনেক সময়। কিন্তু ইদানীং সবাই একটি বিশেষ কাজে ব্যস্ত।

টেলি-তারকাদের ব্যস্ততা সিনে-তারকাদের থেকেও বেশি হয়ে যায় অনেক ক্ষেত্রেই। ডেইলি সোপে লিড চরিত্র করেন যাঁরা তাঁদের তো দম ফেলবার ফুরসত নেই। সপ্তাহে একদিন ছুটি পাওয়াও অনেক সময় কঠিন হয়ে দাঁড়ায়। শুধু তো শ্যুটিং নয়, এর পর রয়েছে জিম বা ওয়র্কআউট সেশন, পার্লার-চর্চা। আবার অনেকেই গ্রামে-গঞ্জে-মফস্বলে স্টেজ প্রোগ্রামও করেন। তাই এসব কিছু সামলে নিজের জন্য সময় বার করাও মুশকিল হয়ে যায় তাঁদের।

কিন্তু এই মহাকঠিন শিডিউলের মধ্যে থেকেও টেলি-তারকারা কিন্তু বোর হন না মোটেই। বরং খুব এনজয় করেন এই গোটা বিষয়টা। এক একটি ধারাবাহিকের কলাকুশলীরা এক একটি পরিবারের মতোই হয়ে ওঠেন। তাই শ্যুটিংয়ের অবসরে একসঙ্গে নানা মজা করে সময় কাটান। ইদানীং বাংলার টেলি-তারকাদের নতুন অবসেশন ফেসবুক লাইভ ভিডিও।
ফেসবুক বেশ অনেকদিনই হল এই নতুন ফিচারটি অ্যাড করেছে কিন্তু গত এক থেকে দু’সপ্তাহে বাংলার টেলি-অভিনেতা-অভিনেত্রীরা যেন একটু বেশিই ফেসবুক লাইভ করছেন। যেন ধারাবাহিকে-ধারাবাহিকে টিআরপি-র টক্করের মতো এখানেও একটা প্রতিযোগিতা চলছে। এক একজন তো দু’তিনদিনের মধ্যে বেশ অনেকবার লাইভ এসেছেন— কখনও ধারাবাহিকের কলাকুশলীদের সঙ্গে, কখনও আবার একা। তবে অবসেশন হলেও এতে লাভ দু’পক্ষেরই। অর্থাৎ প্রচারও হচ্ছে আবার অনুগামীরা তাঁদের মনের মতো তারকাদের সঙ্গে লাইভ ইন্ট্যার‌্যাকশনের সুযোগও পাচ্ছেন।

তেমনই তিনটি বাছাই করা লাইভ ভিডিও রইল—

এই ভিডিওটি লেটেস্ট বলা যায়। ‘খোকাবাবু’ ধারাবাহিকের ‘তরী’ ছিলেন লাইভ—


‘স্ত্রী’ ধারাবাহিকের সেটে লাইভ—


‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকের শ্যুটিংয়ের ফাঁকে অঙ্কিতার লাইভ ভিডিও—

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ