কৌশানী নয়, বনির পরের ছবি এই সুন্দরীর সঙ্গে

বনি ও কৌশানীর জুটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে মাত্র দু’টি ছবিতেই। বনি পর পর দু’টি ছবি করেছেন কৌশানীর সঙ্গে কিন্তু এবার অন্য এক নায়িকার বিপরীতে দেখা যাবে তাঁকে।

খুব অল্প সময়ের মধ্যে বাংলার দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন বনি সেনগুপ্ত। ‘বরবাদ’, ‘পারব না আমি ছাড়তে তোকে’ আর সাম্প্রতিক ‘তোমাকে চাই’। তিনটি ছবিতেই বনির ইউএসপি তাঁর ভীষণ ভাইব্রান্ট, বয় নেক্সট ডোর লুক এবং স্বচ্ছন্দ অভিনয়-ক্ষমতা। অবশ্য অভিনয় তাঁর রক্তে। বিখ্যাত প্রযোজক-পরিচালক-অভিনেতা সুখেন দাসের উত্তরসূরি তিনি। তা ছাড়াও গত তিন বছরে নিজেকে যেভাবে গ্রুম করেছেন তিনি বাণিজ্যিক ছবির জন্য তা সত্যিই প্রশংসাযোগ্য।

 

দেখুন মাহিয়া মাহি-র ফোটোগ্যালারি

কৌশানী মুখোপাধ্যায় ও বনির জুটি এই মুহূর্তে টলিউডে অত্যন্ত হিট হলেও এবার ওপার বাংলার ছবির জন্য ডাক পেয়েছেন বনি। ছবির নাম ‘মনে রেখো’। নায়িকার ভূমিকায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। বাংলাদেশের প্রযোজনা সংস্থা হার্টবিট প্রোডাকশনস প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলি সুমন।

আর কিছুদিনের মধ্যেই শ্যুটিংয়ের জন্য বাংলাদেশ যাচ্ছেন বনি। এবেলা ওয়েবসাইটকে জানালেন, ‘এটি একেবারেই সম্পূর্ণ বিনোদনমূলক একটি বাণিজ্যিক ছবি, ফুল কমার্শিয়াল প্যাকেজ বলা যায়। শ্যুটিং হবে মূলত বাংলাদেশের বিভিন্ন লোকেশনে। গানের দৃশ্যগুলির শ্যুটিং বিদেশে হওয়ার কথা। এছাড়াও আমাদের দার্জিলিংয়েও কয়েকটি দৃশ্যের শ্যুটিং হবে।’

Please follow and like us:

Related posts

Leave a Comment