পুলিশ সদস্য কর্তৃক সাংবাদিক লাঞ্চিত এবং প্রাণ নাশের হুমকি

0

রাজশাহী থেকে : রাজশাহী চারঘাট উপজেলায় সাংবাদিককে লাঞ্চিত করেছে পুলিশ সদস্য। আজ রাত ৭ টার সময় উপজেলার কুঠিপাড়া উকিল ফাড়ির মোড়ে সাংবাদিককে লঞ্চিত করার ঘটনাটি ঘটেছে।
স্বাধীনবাংলা২৪.কম এর রাজশাহী জেলা প্রতিনিধি ওবায়দুল ইসলামকে সিদ্দিকুর রহমান পিতা মৃত আব্দুল জব্বার শুক্রবার সন্ধ্যা ৭টার সময় অকথ্যভাষায় গালিগালাজ এবং ধস্তা ধস্তি করে। তদুপরি বাড়ি থেকে বের হলে প্রান নাশের হুমকি দেয় ওই পুলিশ কর্মকর্তা। বর্তমান ওই পুলিশ (নায়েক) সিরাজগঞ্জ জেলায় কর্মরত রয়েছে। তার নিজ বাড়ি উপজেলার কুঠিপাড়া গ্রামে।

শুক্রবার বিকেল থেকেই বৃষ্টিপাত শুরু হয়। অনেক বৃষ্টি হওয়ার ফলে সাংবাদিকের বাড়ির সামনে হাটু পরিমাণ পানি জমাট হয়। যা পথ চলাচলে বেঘ্যাত ঘটে। তথা আশে পাশের স্থায়ী বাসিন্দাদেরও অসুবিধা হয়। এবিষয়টি চিন্তা করে জমাটবদ্ধ পানি সরকারী পরিত্যক্ত স্থানে অপসারন করে দেয় ওই সাংবাদিক। এই সুত্রপাতে ওই পুলিশ সদস্য উত্তেজিত হয়ে তার নিজ ভাই আব্দুস ছালাম (বাংলাদেশ পুলিশ একাডেমিতে ড্রইভার হিসেবে কর্মরত) ফোন করে তার দলকে শক্তিশালি করে সাংবাদিককে লাঞ্চিত করার চেষ্টা করে।

উক্ত বিষয়টিকে বিরত থাকার জন্য সাংবাদিক তার নিজ বাড়িতে গিয়ে আত্ম রক্ষার চেষ্টা চালায়। প্রসঙ্গত তার উভয় দুই ভাই উত্তেজিত ভাবে চিৎকার করে বলে ঘরের বাহির হলেই মারধর করে হানপাতালে ভর্তি করাবে বলে শাষায়। তবে আগামিকাল শনিবার সকালে বিষয়টি নিয়ে চারঘাট মডেল থানায় গিয়ে পুলিশের শরাণাপন্ন হবেন ওবায়দুল ইসলাম। কিন্ত বর্তমান ওই সাংবাদিক ও তার পরিবার শংঙ্কায় রয়েছেন। চারঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে যুগ্ম-সম্পাদক সাংবাদিক ওবাইদুল ইসলামকে লাঞ্চিত করায় ওই দুই পলিশের যথাযথ ব্যবস্থা নেবার জন্য কর্তৃপক্ষের সদয় কামনা করেছে।

shadhinbangla24.com/bn/news/493620

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ