চাঁপাইনবাবগঞ্জে যক্ষা প্রতিরোধে ক্রীড়া সংগঠকদের সাথে মতবিনিময়


Add
Add

যক্ষা রোগ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষে বাংলাদেশ জাতীয় যক্ষা নিরোধ সমিতি (নাটাব) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা জেলার ক্রীড়া সংগঠকদের সাথে মতবিনিময় সভা করেছে। শনিবার দুপুরে শহরের একটি রেস্তোঁরায় মতবিনিময়ে জেলা নাটাব সভাপতি মনিম উদ দৌলা চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইকবাল মনোয়ার,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম।

সভায় যক্ষা’র বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার নাহিদ ইসলাম। সভায় নাটাব কেন্দ্রীয় কার্যালয়ের সোস্যাল মোবিলাইজার আতাউর রহমান সহ জেলার ৩০ জন নারী ও পুরুষ ক্রীড়া সংগঠক উপস্থিত ছিলেন।

বক্তারা সকলের সহযোগিতায় একটি যক্ষামুক্ত বাংলাদেশ গড়ার আশাবাদ ব্যক্ত করেন। সঠিক চিকিৎসা নিলে এই রোগ নিরাময়যোগ্য। তাই সচেতনতার মাধ্যমে জেলায় যক্ষা রোগ প্রতিরোধে ক্রীড়া সংশ্লিষ্টগণসহ সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয় ।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ