চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৪টি অস্ত্র উদ্ধার


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকা থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। অস্ত্রের মধ্যে রয়েছে ১টি বিদেশী পিস্তল,৩টি ওয়ান শ্যুাটার গান, ২টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি। তবে এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। মঙ্গলবার ভোর পাঁচটায় ফাঁদ পেতে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। চাঁপাইনবাবগঞ্জে ৯’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম আবুল এহসান ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সীমান্ত পথে অস্ত্র ও মাদকের বড় চালান আসার গোপন সংবাদের ভিত্তিত্বে ব্যাটালিয়ন সদরের নায়েক মো.আসাদুজ্জামানের নেতৃত্তে একটি বিশেষ দল শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের শ্যামপুর শাহাপাড়া এলাকায় ফাঁদ পাতে। কিন্তু অস্ত্র চোরাকারবারীরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে যাওয়ায় ধাওয়া করার পরও সাথে থাকা ব্যাগ ফেলে পাশের ভুট্টা ক্ষেতের ভেতর দিয়ে পালিয়ে যায়। পরে ব্যাগ থেকে উল্লেখিত আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও গুলি শিবগঞ্জ থানায় জমা করা হয়েছে বলে বিজিবি জানিয়েছে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ