আবশেষে ওয়েটারের কাছে ‘সেক্স’ চাইলেন রিয়া (ভিডিও)


Add
Add

আন্ধেরির একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন লাঞ্চ করতে। মেনু কার্ড দেখে খাবার অর্ডার করতে যাবেন কিন্তু খাবারের বদলে এমন জিনিস চেয়ে বসলেন যে রাতারাতি হট নিউজ় রিয়া সেন। ওয়েটারের কাছে বললেন “কুড আই হ্যাভ সাম সেক্স প্লিজ়”? শেষে কিনা রেস্তোরাঁর ওয়েটারের কাছে যৌনতা চাইলেন রিয়া!

অবাক করা এই কাণ্ড নিছকই দুর্ঘটনা, যাকে বলে স্লিপ অফ টাং। এবার জেনে নেওয়া যাক আসলে কী হয়েছিল?

সেক্স অন দা বিচ, এই ককটেলের নাম অনেকেরই জানা। বেশ পরিচিত ককটেল। রেস্তোরাঁর মেনু কার্ডে এই ককটেলের নামের মতো একটি ডিশ রয়েছে “এগস অন দা বিচ”। রিয়া সেদিন ওই ডিশটি অর্ডার করতে চেয়েছিলেন। ‘সেক্স’ বলতে রিয়া আসলে ‘সেক্স অন দ্য বিচ’ নামক একটি ককটেলকে বোঝাতে চেয়েছেন।

আর ককটেল চেয়েই তিনি ওয়েটারের কাছে প্রশ্ন রেখে বলেন, “আমি কি একটু ‘সেক্স’ পেতে পারি?” যদিও রিয়ার এই বক্তব্য শুনে হকচকিয়ে গিয়েছিলেন সেই ওয়েটার। আর তার এই চমকে ওঠার বিষয়টিতেই নাকি বেজায় মজা পেয়েছেন দুষ্টু রিয়া।

পরে অবশ্য গোটা ব্যাপারটা শুধরে নিয়ে ওয়েটারকে বলেন, “কুড আই হ্যাভ সাম এগস প্লিজ”। ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। মুখ ফস্কে বেরিয়ে যাওয়া একটা কথায় রীতিমত হাসির খোরাকে পরিণত হয়েছেন রিয়া। আলোচনা শুরু হয়ে গেছে বলিউডেও।
[vsw id=”IMxUfsL78BU” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ