চাঁপাইনবাবগঞ্জে পিস্তল ,গান পাউডার ও বিপুল সংখ্যক জিহাদী বইসহ গ্রেপ্তার ৩


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বালুচর এলাকার একটি বাড়ি থেকে দুইটি পিস্তল, দুইটি ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি, দেড় কেজি গান পাউডার ও বিপুল সংখ্যক জিহাদী বইসহ তিনজনকে গ্রেপ্তার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

আজ দিবাগত রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ওই এলাকার মৃত সিরাজ বিশ্বাসের ছেলে শরিফুল ইসলাম (৫২), কানসাট এলাকার মৃত শেরতাজ আলী মন্ডলের ছেলে আশরাফুল আলম (৫০) ও যশোর কোতোয়ালী থানার রায়পাড়া এলাকার আরশাদ আলীর ছেলে মওলানা তৈয়বুর রহমান (৫০)।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান জানান, জামায়াতের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছেন এমন সংবাদ পেয়ে কানসাট-বালুচর এলাকার শরিফুলের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। পরে ওই বাড়িতে তল্লাশী চালিয়ে দুটি পিস্তল, দুটি ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি, দেড় কেজি গান পাউডার, বিপুল সংখ্যক জিহাদী বই ও ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম আরও জানান, পুলিশ যেকোন নাশকতার ব্যাপারে সজাগ আছে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ