জব্দকৃত মোবাইল ও আত্মসাতের অভিযোগে এএসআই ক্লোজড

0

এক প্রতিবন্ধী মেকারের কাছ থেকে নিয়ে যাওয়া ২৯টি মোবাইল ও দেড়লাখ টাকা আত্মসাতের ঘটনায় শিবগঞ্জ থানার এএসআই মাহবুববে ক্লোজড করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি মো. রমজান আলী  জানান, এরআগেও সে একই ধরণের ঘটনা ঘটিয়েছিল বলে অভিযোগ রয়েছে। তদন্তের পর তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, গত ১৪ মার্চ বেলা একটার দিকে শিবগঞ্জ থানার এএসআই মাহবুব বিনোদপুর চাঁদশিকারী গ্রামের প্রতিবন্ধী মোবাইল মেকার মিষ্টার আলীর বাড়িতে কয়েকজন পুলিশকে সাথে নিয়ে অভিযান চালায় এবং বাড়িতে থাকা অন্যের সার্ভিসিং করতে দেয়া ৩৯টি পুরাতন মোবাইল সেট ও কিছু কেসিংসহ তার বাড়িতে রাখা দেড়লাখ টাকা নিয়ে যান। এসময় মিষ্টার আলীর মা একজন মুক্তিযোদ্ধার মেয়ে পুলিশের কাছে এর কারণ জানতে চাইলে এএসআই মাহবুব তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এঘটনায় মোবাইল মেকার মিষ্টার আলী শিবগঞ্জ থানার ওসিকে জানালে ওসি পরেরদিন এসে তার মোবাইল ও টাকা নিয়ে যেতে বলেন।

কিন্তু এরই মধ্যে এএসআই মাহবুব মিষ্টার আলীকে জানান, ওসিকে দুই লাখ টাকা না দেয়া হলে তার নামে মামলা দিয়ে হয়রানী করা হবে। কিন্তু শেষ পর্যন্ত টাকা দিতে না পারায় থানায় মাত্র ১০টি মোবাইল জব্দ দেখিয়ে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন এবং বাকি ২৯টি মোবাইল ফোন ও দেড়লাখ টাকা আত্মসাত করেন এএসআই মাহবুব। এব্যাপারে এএসআই মাহবুবের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিয়ে সংবাদ না করার অনুরোধ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ