জঙ্গি আস্তানায় সেনাবাহিনীর অভিযান শুরু


Add
Add

সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানার শিববাড়ি এলাকায় জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ অভিযান শুরু করেছে সেনাবাহিনী প্যারা-কমান্ডো বাহিনীর সদস্যরা। তারা সব ধরনের প্রস্তুতি নিয়ে বাড়ির ভেতরে প্রবেশ করেছে। আর বাড়িটিকে ঘিরে রেখেছে পুলিশ, সোয়াত ও প্যারা-কমান্ডোর সদস্যরা।

অতিরিক্ত পুলিশ কশিনার জেদান আল মুসা বলেন, অভিযান শুরু হয়েছে। প্যারা কমান্ডো অভিযান চালাচ্ছে।

সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহল’ নামে পাঁচতলা একটি বাড়ির নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানতে পারে পুলিশ। গতকাল সকাল ৮টার দিকে আতিয়া মহল বাড়ির ভেতর থেকে বাইরের দিকে গ্রেনেড ছোড়া হয় বলে জানায় স্থানীয়রা।

এরপর পুলিশ ওই বাসার আশপাশের সব বাড়ি খালি করে। কিন্তু ওই ভবনের নিচতলায় জঙ্গিরা অবস্থান করায় বাড়িটি খালি করা সম্ভব হয়নি। পরে জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনার জন্য বিকেলে সোয়াট টিম ও রাত সাড়ে ৭টার দিকে সেনাবাহিনীর প্যারা-কমান্ডো বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। আর অভিযানে নেতৃত্ব দিতে রাত চারটার দিকে সিলেটে ঘটনাস্থলে পৌঁছান সিটিটিসি ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ