চাঁপাইনবাবগঞ্জে নবনির্মিত জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন


Add
Add

বর্নাঢ্য আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে নবনির্মিত জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্ধোধন করা হয়েছে। শনিবার সকালে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে জেলার মুক্তিযোদ্ধাদের দীর্ঘদিনের দাবী এই কমপ্লেক্সের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর আসনের সাংসদ আব্দুল ওদুদ। এ সময় দোয়া ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে নীরবতা পালন করা হয়।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস, সাবেক সাংসদ ও প্রতিমন্ত্রী ব্রি.জেনারেল অব.এনামুল হক, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সিরাজুল হক, জেলা প্রশাসক মাহমুদুল হাসান,পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রুহুল আমীন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা গণপূর্ত বিভাগ নির্মিত অত্যাধুনিক তিনতলা বিশিষ্ট ভবনটি ঘুরে দেখেন ও আলোচনা সভায় যোগ দেন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন ইউনিটের বীর মুক্তিযোদ্ধাগণ,আমন্ত্রিত অতিথি, গণ্যমান্য ব্যক্তি ও রাজনৈতিক কর্মীরা উপস্থিত ছিলেন। জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড অনুষ্ঠানটির আয়োজন করে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ