সদ্য প্রাপ্ত
সেন্টার ফর লিডারশিপ বিশ্বমানবতার চ্যাম্পিয়ান শেখ হাসিনা যে গোপন কারণে শাকিবের ওপর চরম চাপ দিচ্ছেন অপু বিশ্বাস শতভাগ বিদুৎ নিশ্চিত করতে কাজ করছে সরকারঃ আব্দুল ওদুদ এমপি (ভিডিও) আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন

সেনাবাহিনীর অভিযানে নিহত হওয়ার আগে বাবাকে ফোন করে যা বলেছিল ‘জঙ্গি মর্জিনা’

অনলাইন ডেস্ক- সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার জঙ্গি আস্তানায় নিহত ‘মর্জিনা’-ই চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশের হাতে নিহত জঙ্গি জুবাইরা ইয়াসমিনের বোন মনজিয়ারা পারভিন ওরফে মনজিয়ারা বেগম।

নিহত মর্জিনার বাড়ি বান্দরবানের বাইশারি এলাকায়। বড় ভাই জহিরুল হক ও তার স্ত্রী আরজিনার কথায় দীর্ঘ ৮ মাস আগে বাড়ি ছেড়েছিল সে। এরপর যোগ দেয় নব্য জেএমবিতে। প্রশিক্ষণ নেয় অস্ত্র চালানো এবং বিস্ফোরক তৈরির। লেখাপড়ায় প্রাথমিক বিদ্যালয়ের গণ্ডিও পেরোয়নি সে। বাইশারির কৃষক পরিবারের মেয়ে মনজিয়ারা। তার বাবা পানচাষী নুরুল আলম নাগু। পরিবারের সবার ছোট ছিল সে। ছিল সহজ-সরল প্রকৃতির।

এ কারণে পরিবারের সবার আদরেরও ছিল। কিন্তু এই মেয়ে যে ধীরে ধীরে হয়ে উঠবে জেএমবির আত্মঘাতী দলের সদস্য, ভয়ংকর জঙ্গি তা কেউ বিশ্বাসই করতে পারছে না। এদিকে আতিয়া মহলে নিহত মর্জিনার লাশ শনাক্ত করতে মঙ্গলবার দুপুর ২টায় সিলেটের উদ্দেশে রওনা দিয়েছেন মনজিয়ারার পরিবারের সদস্যরা। মনজিয়ারার বাবা নুরুল আলম নাগু ও বড় ভাই জিয়াউল হক সড়কপথে চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশে রওনা দেন।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ