আজ ৩১শে মার্চ শুক্রবার ২০১৭। রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি —

0

অনলাইন ডেস্কঃ আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ মঙ্গল ও ইউরেনাস। ৩১ তারিখে জন্ম হবার কারনে আপনার উপর ইউরেনাসের প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যা: ৪,১৩,২২,৩১।

শুভ বর্ণ: লাল ও গোলাপী।

শুভ বার ও গ্রহ : রবি ও মঙ্গল।

শুভ রত্ন: রক্তপ্রবাল ও গার্ণেট।

চন্দ্রাবস্থান:আজ চন্দ্র মেষ রাশিতে, বিকাল : ০৪:১৮ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ৪র্থী তিথি রাত: ১২:৪৮ পর্যন্ত, পরে ৫মী তিথি চলবে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আগের রাতের চিন্তা আজ না করলেও চলবে। তবে প্রেমে মনোমালিন্য ছাড়া আজ আপনার অন্যান্য সব কাজই স্বাভাবিক থাকবে। উপরি হিসেবে বন্ধুদের সঙ্গে আড্ডা হতে পারে। শিক্ষার্থীদের কেউ কেউ বৃত্তি পেয়ে দেশের বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। যাদের লৌহজাত সামগ্রীর ব্যবসা আছে তাদের জন্য আজ শুভ দিন। বুদ্ধিমত্তা আর দূরদৃষ্টিশক্তির ওপর ভরসা রাখুন। কারণ এই দুটোই আপনাকে সামনে এগিয়ে নেবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : দিনের পর দিন যাচ্ছে কিন্তু পরিবর্তন আসছে না। পরিবর্তন চাইলে আগে নিজের মধ্যে পরিবর্তন আনুন। খুঁজে বের করুন নিজের দুর্বলাতা। তবে আজ জোরপূর্বক প্রশান্ত রাখতে হবে বৃষের জাতক জাতিকার মনকে। নানা বিঘ্ন এসে মন খারাপ করিয়ে দিতে চাইবে। কাজকর্মে পিছিয়ে দিতে চাইবে। যেটুকু সাহসের অভাবে ভালোবাসা যাচ্ছিল না, সেটুকু সাহস আজ অর্জিত হবে। অর্থসংক্রান্ত দুর্ভাবনায় পড়ার কারণ নেই, অর্থযোগ উত্তম।

মিথুন (মে ২১-জুন ২০) : চোখের দেখা আর মনের দেখার পার্থক্য বুঝতে হবে। সব সময় হাসিখুশি ভাবটুকু বজায় রাখার মতো আনন্দের অনেক কিছু আজ ঘটতে পারে। পরিবারের ঘনিষ্টজনের কাছ থেকে আসতে পারে প্রশংসার ডালি। তবে শত্রুরা আজ কুপোকাত হবে বুদ্ধির ছুরিতে। অর্থভাগ্য ভীষণ শুভ।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : যে স্মৃতিকাতরতা আপনার ক্যালরি খুইয়ে দিচ্ছে বলে মনে করছেন, তা কিন্তু আপনাকে আরও চাঙ্গা করে তুলছে মনের গভীরে। আত্মীয়ের কাছ থেকে উপহার পেতে পারেন। নতুন বন্ধুদের ব্যাপারে আরও সাবধানতা অবলম্বন করুন। কর্মক্ষেত্রে আপনার নতুন কোনো পরিকল্পনা সাফল্যের মুখ দেখবে। অর্থভাগ্য মন্দঅতি।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : সৃজনশীল কাজে জীবন ঢেলে দিলে শেষটায় তার ফল মিলবেই। নতুন কিছু সৃষ্টিতে সিংহ অভ্যস্ত। বর্তমান আলস্য, সে আনন্দের অভ্যাসকে ধ্বংস করে দিতে চলেছে। সিংহের জন্য প্রেমনির্ভর দিনে আজ শুধুই ওড়াউড়ি। তীব্র ভালোবাসায় এক ধরনের বিচিত্র অহংকার আছে। সে অহংকার অর্জন করার পরামর্শ দেয়া যাচ্ছে। নতুন কর্মক্ষেত্রের সন্ধান করুন। আজীবন কম্প্রোমাইজ না করা এ মনটাকে নিয়ে বড্ড অসুবিধে আপনার।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : অর্থ সমাগমে কোনো বাধা নেই আজ। ব্যবসায়িদের লাভ বেশি হবে। ঘরে শান্তি বিরাজ করবে। শরীরও ঠিক থাকবে। আজ আপনার সবকিছু ঠিকঠাক। তারপরেও বাসা থেকে বের হওয়ার সময় যতটা সম্ভব সতর্ক থাকাই ভালো। শিক্ষার্থীদের ভালো ফলাফলে বাবা-মা গর্বিত হবেন। সন্ধ্যা নাগাদ বাড়িতে অনাকাঙ্ক্ষিত কিছু মানুষ আসতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : তুলাকে আজ বন্ধুত্বের জন্যে বড় ধরনের ত্যাগ স্বীকার করতে হতে পারে। দীর্ঘ একাকী জীবনের শিগগিরই অবসান ঘটতে যাচ্ছে। তার টুকটাক আভাস মিলবে আজ। নতুন কর্মক্ষেত্র হয়ত হাতছানি দিয়ে ডাকছে। কিন্তু আবার ভেবে দেখাটাও খুব গুরুত্বপূর্ণ। যথেষ্ট অর্থ মিলছে না। ব্যাপারটা ক্লান্ত করছে। কিন্তু দ্রুতই তার অবসান ঘটবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : সকাল সকাল চাকরিতে পদোন্নতির সংবাদ পেয়ে আজ বিছানা ছাড়বেন। পাওনা টাকার অধিকাংশই আজ হাতে পেয়ে যাবেন। প্রেমের সম্পর্ক বিয়ের দিকে গড়াতে পারে। নিজের পছন্দ আর রুচির প্রতি বিশ্বাস রাখুন। ব্যবসায়িদের জন্য দিনটি শুভ। প্রযুক্তি ব্যবসায়িরা ব্যবসায়ের কাজে দেশের বাইরে যেতে পারেন। শারীরিক অবস্থা ভালো থাকবে। বন্ধুদের সঙ্গে সময় দিন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : অর্থকষ্টের কোনো আশঙ্কা নেই। তবু ধার দেয়া থেকে সাবধান থাকাই ভালো। দুপুর নাগাদ কিছু সুসংবাদ পাবেন। তবে অফিসে পদোন্নতির বিষয়টি এখনো নিষ্পত্তি হয়নি। নিজের সমস্যা অন্যকে দিয়ে না মিটিয়ে নিজেই মেটানো বুদ্ধিমানের কাজ। দাম্পত্য জীবন ভালো কাটবে। অর্থ উপার্জনের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। স্ত্রীর শারীরিক অবস্থা ভালো নাও যেতে পারে। সন্তানদের কেউ বিদেশ যাত্রা করতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : সকালে বাসা থেকে বের হওয়ার সময় পকেটে হাত দিয়ে দেখুন সব ঠিক আছে কি না। অফিসে আজ বিশেষ কোনো ফাইল নিয়ে যাওয়ার কথা আপনার। আজ একদিকে যেমন হাতাশা অন্যদিকে বিপদের দিন। ঘরে বাইরে আজ বিপদ। বাতের বেদনায় কষ্ট পাবেন। তবে বড় দুর্ঘটনা ছোটো কিছুর ওপর দিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়ুবিক সমস্যায় ভুগবেন। নির্দিষ্ট কোনো মানুষের কারণে আপনি ক্ষতিগ্রস্ত হতে পারেন। তাই আজ সকাল হতেই বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : শত্রুর বিপক্ষে কুম্ভ আজ নীরবতার অবসান ঘটাতে যাচ্ছে। ভালো কাজে যথেষ্ট স্বীকৃতি না মিললে তার মন দমে যায় সবচেয়ে বেশি। আজ স্বীকৃতি আদায় করে নেয়ার মোক্ষম সুযোগ এসে হাতে ধরা দেবে। কর্মক্ষেত্রে কাজের স্পৃহা থাকলেও ইচ্ছা করে কিছুটা চুপ থাকবে। অর্থ আজ দূরের সাদা মেঘ। দেখা যাবে, ধরা যাবে না। প্রেমভাগ্য বড়ই রোমান্টিক।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আপনার গ্রহ বলছে দূরে কোথাও গমনে অনিষ্ট হওয়ার সুযোগ আছে। একান্ত কাছের মানুষ ছাড়া আজ কারো কথায় প্রভাবিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়ে আজ মন নয় বরংচ বুদ্ধি দিয়ে বিনিয়োগের চিন্তা করুন। পথে সাবধানে চলাফেরা করবেন। দূরের যাত্রা শুভ নয়। শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক দিন। প্রেমিকার মন জুগিয়ে চলার চেয়ে নিজের মন যা চায় তাই করুন। কারণ অভিনয়ের ফলাফল বেশিদিন ভালো থাকে না।

Please follow and like us:

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ