রামচন্দ্রপুর কলেজপাড়া এলাকা অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ২

চাঁপাইনবাবগঞ্জ  : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর কলেজপাড়া এলাকা থেকে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

 

শনিবার বেলা ১১ টার দিকে ওই এলাকার একটি বসত বাড়িতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, রামচন্দ্রপুরের কলেজপাড়ার মৃত. শাজাহান বিশ্বাসের ছেলে মাসুদ রানা (৩৫) ও রামচন্দ্রপুর ঘোনটোলার আবুল কাশেমের ছেলে নুরুল ইসলাম বাবু (২২)।

 

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল রামচন্দ্রপুরে মাসুদ রানার বাড়িতে অভিযান চালায়। এসময় একটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগজিন, ছয় রাউন্ড পিস্তলের গুলি, একটি ধারালো অস্ত্র এবং ৫০ বোতল ফেন্সিডিলসহ মাসুদ রানা ও তার সহযোগী নুরুল ইসলাম বাবুকে গ্রেপ্তার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা দীর্ঘদিন যাবৎ অস্ত্র ও মাদক ব্যবসায় সম্পৃক্ত বলে স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় সদর থানায় অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

 

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ