খালেদার ভুল স্বীকার


Add
Add

অলনিউজ ডেস্ক:

২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনের পর বিএনপির জোটের ডাকা কর্মসূচি স্থগিত করা ভুল ছিল বলে স্বীকার করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

দিবাগত রাতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের প্রতিনিধিদল খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেলে তিনি তার এমন ভুলের কথা স্বীকার করেন।

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে প্রায় ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়। সাংবাদিক নেতাদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ইঙ্গিত করে খালেদা জিয়া বলেন, নির্বাচনের কোনো খবর নেই; উনি বিভিন্ন এলাকায় গিয়ে ভোট চাচ্ছেন। হয়তো পরিস্থিতি নিজেদের অনুকূলে দেখলে নির্বাচন দিয়ে দেবেন। কিন্তু সে নির্বাচনে আমরা কেন যাব, গিয়ে কী লাভ? লেবেল প্লেয়িং ফিল্ড নেই, আকাশ-পাতাল অবস্থান।

ভারতের সঙ্গে বাংলাদেশের চুক্তি প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, পাশের দেশের সঙ্গে এই সরকার চুক্তি করতে যাচ্ছে- কেন এই চুক্তি? বাংলাদেশের সেনাবাহিনী তাদের চেয়ে অনেক বেশি চৌকস ও সাহসী। এ ধরনের চুক্তি করতে দেয়া হবে না।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ