চাঁপাইনবাবগঞ্জে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

সিলেট সহ সারাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বাংলাদেশ ছাত্রলীগ নবাবগঞ্জ সরকারী কলেজ শাখা শনিবার বেলা সাড়ে ১১টায় কলেজ প্রশাসনিক ভবনের সামনে এই কর্মসূচী পালন করে।

কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ওয়ালিদ হোসেনের সভাপতিত্তে মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল হুদা,জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ফাইজার রহমান, জেলা ছাত্রলীগ বর্তমান সহসভাপতি মিনহাজ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক ইমন শেখ, সদস্য আসিফ স্বচ্ছ, সদর উপজেলা শাখা সভাপতি কৌশিক আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা সভাপতি কারমাল শেখ সহ কলেজ ও বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা।

মানববন্ধন চলাকালে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ছাত্রলীগ কোন অবস্থাতেই এই বাংলায় জঙ্গিবাদকে মাথা চাঁড়া দিতে দেবে না। তাঁরা সকল শিক্ষার্থীকে এ ব্যাপারে সজাগ থাকার আহব্বান জানান। এদিকে প্রায় একই সময় জেলার নাচোল সরকারী কলেজ শহীদ মিনারের সামনে একই কর্মসূচী পালন করে নাচোল সরকারী কলেজ শাখা ছাত্রলীগ।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখা সভাপতি শ্যামল দাস, সাধারন সম্পাদক আল সাবা, জেলা ছাত্রলীগ সহসভাপতি নাহিদ শিকদার,নাচোল উপজেলা শাখা ছাত্রলীগ সাধারন সম্পাদক আব্দুল হালিম, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, সদর উপজেলা শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ।

Please follow and like us:

Related posts

Leave a Comment