প্রশ্নঃ আমার স্বামীর ২ মিনিটের ভিতরে বীর্যপাত হয়ে যায়। পরামর্শ দিন

এক বোন আমাদের কাছে একটি প্রশ্ন পাঠিয়েছেন। তিনি প্রশ্ন করেছেনঃ দাদা আমাদের বিয়ে হয়েছে কয়েক মাস হলো। তো আমার স্বামী মিলনের শুরুতেই ১-২ মিনিটেই বীর্যস্খলন হয়ে যায়। তার এখন কি করা উচিত। ডাক্তার দেখাতে জেতে চাই না। বলে দিলে ভালো হয়।

 বাংলা পোস্ট.কম এর উত্তরঃ আমরা বলবো এটা যদি প্রতি নিয়ত চলতে থাকলে তাকে যৌন বিশেষজ্ঞ ডাক্তারের সাহায্য নেওয়ার প্রয়োজন। মানুষের অসুখ বিসুখ হতেই পারে। এর জন্য লজ্জা পেয়ে মুখ লুকিয়ে রাখলে দাম্পত্য জীবনের প্রকৃত সুখ লাভ থেকে বঞ্চিত হবেন। দাম্পত্য জীবনে বিতৃষ্ণার সৃষ্টি হবে। দেখা দিবে অশান্তি। তাই লজ্জায় মুখ না লুকিয়ে সমস্যা কাটানোর জন্য  উদ্বেগ নিতে হবে।

আমাদের প্রথম পরামর্শ হচ্ছে ডাক্তারের সাহায্য নিন। আপনারা ইচ্ছা করলে নিজ বাসস্থান থেকেই চিকিৎসা সেবা নিতে পারবেন। ডাক্তারের চিকিৎসা ও পরামর্শ নিতে কথা বলুন ডাক্তার মনিরুজ্জামান এম ডি স্যারের সাথে। ফোনঃ ০১৭০৭৩৩০৬৬০

দ্বিতীয় পরামর্শ হচ্ছে তাকে যৌন শক্তিবর্ধক খাবার বেশি করে খেতে দিন। তাতে তার যৌন সক্ষমতা বৃদ্ধি পাবে। দেখুনঃ যৌন শক্তি বাড়ানোর খাবার সমূহ

তৃতীয় পরামর্শ হচ্ছে যৌন কলা কৌশল প্রয়োগ করে যৌন মিলনের সময় বৃদ্ধি করা যায়। ইতিপূর্বে এ নিয়ে আমাদের পোস্ট আছে। পড়ুনঃ যৌন মিলনের সময় বাড়ানোর কলা-কৌশল।

আশা করি আমরা আপনার প্রশ্নের উত্তর দিয়ে সাহায্য করতে পেরেছি। আপনাদের দাম্পত্য জীবন আনন্দময় হোক।

উত্তর দিয়েছেনঃ সৈয়দ রুবেল। (প্রতিষ্ঠাতা ও সম্পাদকঃ আমার বাংলা পোস্ট.কম)

আপনাকে সাহায্য করতে পারে এমন কিছু আর্টিকেল ও বইয়ের লিঙ্কঃ

০১। বাংলা যৌন টিপ্স পড়ুন।

০২। স্বামী স্ত্রীর দাম্পত্য বিষয়ক বই পড়ুন।

যৌন বিষয়ে আপনার কোন প্রশ্ন আছে? থাকলে আপনার প্রশ্ন পাঠিয়ে দিন বিনা দ্বিধায়।

Please follow and like us:

Related posts

Leave a Comment