চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরণে এক শিশু আহত

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গণকা মহল্লায় পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে আলো খাতুন (৮) নামে এক শিশু গুরুতর আহত হয়েছে। তাঁকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। আলো ওই মহল্লার আলি হোসেনের মেয়ে ও স্থানীয় গনকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী। তার পিতা আলি হোসেন জানান, সকালে বিদ্যালয়ে যাবার আগে দাদীর সাথে বাড়ীর নিকটে পুকুর ধারে যায় আলো। তার দাদী পুকুরে কাপড় ধোবার সময় সে পাশে আম গাছের নীচে ছোট ছোট আম কুড়ানোর সময় একটি কৌটা সদৃশ বস্তু কুড়িয়ে পায়। তার দাদী সেটা দেখে আলোকে বস্তুটি ফেলে দেবার জন্য বলে।

সে সেটা হাত থেকে ফেলে দেয়া মাত্র সেটি বিস্ফোরিত হলে বুক,চোখ ও দেহের বিভিন্ন স্থানে স্পিন্টারের আঘাতে আহত হয় আলো। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী পাঠানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশের একটি দল উর্ধতন কর্মকর্তাদের নেতৃত্তে ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে কেউ অভিযোগ করলে সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ জানায়, পাশের আলীনগর এলাকায় কয়েকদিন পূর্বে দুটি পক্ষে ব্যাপক ককটেলবাজির ঘটনা ঘটে। তাদের কেউ যাতায়াতের পথে এই এলাকায় ককটেল ফেলে যেতে পারে। বিকেলে ওই এলাকায় র‌্যাব তল্লাশী অভিযান শুরু করেছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment