১৭ কোটি টাকায় কুমারিত্ব বিক্রি করলেন এই মডেল (ভিডিওসহ)

0

 

বিনোদন ডেস্ক: রোমের ১৮ বছর বয়সী মডেল আলেকজান্দ্রা কেফ্রেন। সম্প্রতি তিনি অনলাইনে নিজের কুমারিত্ব বিক্রি করে দিয়েছেন। এক নিলামে তার কুমারিত্ব বিক্রি হয়েছে ১৭ কোটি টাকা। তার কুমারিত্ব কিনেছেন হংকংয়ের এক ব্যবসায়ী।

এক টেলিভিশন শো’তে এসে নিজের কুমারিত্ব নিলামের কথা জানালে তা শুনে বাকরুদ্ধ হয়ে পড়েন শো পরিচালক হলি উইলাফবি এবং ফিলিপ স্কলফিল্ড। এতে দর্শকদের মধ্যে নানা বিতর্কের জন্ম হয়। এ ঘটনার পর কেফ্রেনের অনেক ভক্তও তার ওপর ক্ষেপে যান।

তবে এসব নিয়ে মোটেও মাথা ঘামাচ্ছেন না অষ্টাদশী এই মডেল। তার মতে, শোবিজে কাজ করতে গেলে নানাভাবে নানাজনের শয্যাসঙ্গী হতে হয়। তারচেয়ে প্রকাশ্যে কুমারিত্ব বিক্রি করাটা দোষের নয়।

কেফ্রেক ওই টিভি শোতে জানান, জার্মান সিন্ডারেলা এসকর্ট নামে একটি অনলাইন সংস্থার সঙ্গে তিনি যুক্ত হন। তিনশরও অধিক সদস্য সম্বলিত ওই অনলাইন সংস্থার মাধ্যমেই তিনি নিজের কুমারিত্ব নিলাম করেন। চুক্তি অনুযায়ী ১৭ কোটি টাকার মধ্যে ২০ শতাংশ প্রাপ্য ওই জার্মান সংস্থার। শিগগিরই জার্মানির একটি হোটেলে হংকংয়ের ওই ব্যবসায়ীর সঙ্গে তিনি দেখা করবেন বলেও জানান।

কেফ্রেন বলেন, ‘নিলামের পর একবার ভদ্রলোকের সঙ্গে দেখা হয়েছে আমার। ব্যবহার বন্ধুত্বপূর্ণ। এর আগে এমন কোনো অভিজ্ঞতা হয়নি আমার। আশা করছি আমরা দুজন খুব ভালো এবং রঙিন সময় কাটাব।’

দেখুন সেই টিভি শোটি যেখানে মডেল নিজেই জানালেন কুমারিত্ব বিক্রির কথা :

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ