চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ পানি ও স্যানিটেশন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ  : চাঁপাইনবাবগঞ্জে সুস্বাস্থ্যের জন্য নিরাপদ পানি ও স্যানিটেশন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের কল্যানপুর হর্টিকালচার সেন্টার সম্মেলন কক্ষে বিদেশী সাহায্য ও উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের পরিচালক ডা. মোহাম্মদ ইউসুফ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্বাস্থ্য বিভাগের রাজশাহী বিভাগীয় পরিচালক ডা.আশিষ কুমার সাহা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বাহার উদ্দীন মৃধা, বাংলাদেশে কারিতাস সুইজারল্যান্ডের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ অমৃতা রোজারিও, কারিতাস বাংলাদেশের সহকারী নির্বাহী পরিচালক রঞ্জন ফ্রানসিস রোজারিও, কারিতাস রাজশাহীর আঞ্চলিক পরিচালক ডেনিস সি বাসকেট, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন প্রমুখ।
সভায় কমিউনিটি ক্লিনিকে কারিতাস পরিচালিত ওয়াশ প্রকল্পের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। কর্মশালায় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, এনজিও কর্মী ও সাংবাদিকসহ ৪০জন অংশ নেন।
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ