আজ একাদশে দেখা যেতে পারে মোস্তাফিজকে


Add
Add

অনলাইন ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে গতকাল ভারতে পৌঁছেছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। তিনি এখন দলের সঙ্গে মুম্বাইয়ে রয়েছেন। আজ বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে মোস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ।আজ একাদশে দেখা যেতে পারে মোস্তাফিজুর রহমানকে। সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ টম হুডি জানিয়ে রেখেছেন, তারা আজ মোস্তাফিজকে একাদশে রাখার কথা মাথায় রেখেছেন। তবে, কার পরিবর্তে মোস্তাফিজকে খেলানো হবে সেটি এখনও ঠিক করা হয়নি।

সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের গত দুই ম্যাচে যে চার বিদেশি খেলোয়াড়কে একাদশে রেখেছিল তারা হলেন, ডেভিড ওয়ার্নার, ময়জেস হেনরিকস, রশীদ খান ও বেন কাটিং। চারজনের মধ্যে ডেভিড ওয়ার্নার হচ্ছেন অধিনায়ক। সুতরাং, তাকে একাদশ থেকে বাইরে রাখার কোনও প্রশ্নই আসে না। রশীদ খানও গত দুই ম্যাচে অসাধারণ বোলিং করেছেন। ময়জেস হেনরিকসও ভালো ব্যাট করেছেন। আবার পেস অলরাউন্ডার বেন কাটিংও স্লগ ওভারে দারুণ ব্যাট করে থাকেন। সুতরাং, মোস্তাফিজ যদি একাদশে ঢুকেন তাহলে কাকে বাদ দেয়া হবে তা আগে থেকে বলাটাই মুশকিল। গতবছর সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএলে অভিষেক হয় মোস্তাফিজুর রহমানের। ১৬টি ম্যাচ খেলে মোস্তাফিজ ১৭টি উইকেট নিয়ে দলকে চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে বড় অবদান রেখেছিলেন।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ