চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি ও মাদক বিরোধী কমিনিটি পুলিশিং সমাবেশ।

 জমশেদ আলী (শান্ত)“জঙ্গি-মাদকের প্রতিকার,চাঁপাই নবাবগঞ্জ পুলিশের অঙ্গীকার” এই শোলগানকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি ও মাদক বিরোধী কমিনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে সদর মডেল থানা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে আলীনগর উচ্চ বিদ্যালয় মাঠে সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহম্মেদ এর  সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন টি,এম  মোজাহিদুল ইসলাম, বিপিএম, পুলিশ সুপার, চাঁপাই নবাবগঞ্জ। অন্যদের মধ্য বক্তব্য রাখেন, মোঃআয়নাল হক,এস.আই.(সিপি ও রেঞ্জ  ডিআইজি,কার্যালয়,রাজশাহী),সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, জেলা পরিষদের সদস্য মোঃ রফিকুল ইসলাম, ৩নং ওয়ার্ড কাউনসিলর মোঃ এনামুল হক,১,২,৩ নং ওয়ার্ড মহিলা কাউনসিলর মোসলেমা বেগম,আলীনগর উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ জেকের আলী,আলীনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃএতাহার আলী,  প্রমূখ। সভায় আরও উপস্থিত ছিল আলীনগর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, স্থানীয় জনগন ও গ্রাম পুলিশের সদস্যরা ।

প্রধান অতিথী তার বক্তবে  বলেন, জনপ্রতিনিধি ও জনসাধারণকে স্থানীয়ভাবে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদী ও সন্ত্রাসীদের মোকাবেলায় ভূমিকা রাখতে হবে। এ কাজে সর্বদা তাঁদের পাশে থাকবে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।

Please follow and like us:

Related posts

Leave a Comment