সদ্য প্রাপ্ত
সেন্টার ফর লিডারশিপ বিশ্বমানবতার চ্যাম্পিয়ান শেখ হাসিনা যে গোপন কারণে শাকিবের ওপর চরম চাপ দিচ্ছেন অপু বিশ্বাস শতভাগ বিদুৎ নিশ্চিত করতে কাজ করছে সরকারঃ আব্দুল ওদুদ এমপি (ভিডিও) আয় বর্ধক খাতে সেলাই মেশিন ও ক্ষুদ্র ব্যবসার পুঁজি বিতরণ চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হল ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা ► (ভিডিও) শিবগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার : গ্রেফতার ২ চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২ ময়মনসিংহে এস আই মলয় চক্রবর্তীর বিলাসবহুল বাড়ী চাঁপাইনবাবগঞ্জে ৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের দু’ সদস্য গ্রেফতার সোনামসজিদ সীমান্তে আটক ৯টি উট চিড়িয়াখানায় হস্তান্তরের দাবিতে মানববন্ধন

সাবিলা নূরের ১৩ মিনিট ৫৮ সেকেন্ড ভিডিওতে ফেইসবুক তোলপার

[vsw id=”BhfZVZJktSA” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

গুঞ্জন ওঠেছে সাবিলা নূরকে নিয়ে । এবারের গুঞ্জন সেক্স স্ক্যান্ডাল । ১৩ মিনিট ৫৮ সেকেন্ড এর একটি ভিডিও সম্প্রতি পাবলিশ করা হয় ইউটিউবে। আর সেখানে দেখা মেলে সাবিলা নূর এর মত একজনের। তবে ভিডিটি ইউইটিউব থেকে সরিয়ে নেয়া হয়েছে। মূলত উপস্থাপনা দিয়েই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন সাবিলা। এরপর বিজ্ঞাপনে মডেল হয়ে আরো বেশি পরিচিতি পান তিনি। এরপর টিভি নাটকে নিয়মিত হন। জনপ্রিয়তা বাড়তে থাকে। আর সেই সঙ্গে বাড়তে থাকে তাকে নিয়ে নানান গুঞ্জন। ইউটিউবে গিয়ে দেখা যায় সেক্স ভিডিওটি ইউটিউব কর্তৃপক্ষের নীতিমালার সঙ্গে যায় না বলে তারা সরিয়ে নেয়।  তবে যা হবার হয়ে গিয়েছে ইতিমধ্যে গুগুল সার্চে  দেখা গিয়েছে  এই ভিডিওর লিংক সার্চ  করার প্রবনতা সব থেকে বেশী।  শুরু হয় এই টপিক নিয়ে আলোচনা।  ভিডিওটির কয়েকটি স্ক্রিনশর্ট পাওয়া গেছে। তবে ভিডিওটা আদৌ সাবিলা নূরের কিনা এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে বিষয়টা গুঞ্জন বলেই দাবি করছেন অনেকে।

 

সাবিলা নূর

 

সাবিলা নূরের মা মুসরাত জাহান এর মাধ্যমে জানা গিয়েছে যে গত মাসের ২২ তারিখে যুক্তরাষ্ট্রে গেছেন। দেশটির ডালাস শহরে সাবিলার বড় বোন থাকে সেখানেই গেছেন এই মডেল অভিনেত্রী। ফিরবেন তিন থেকে চার মাস পর।

সাবিলা নর্থ সাউথে বিবিএতে অধ্যয়নরত। জানা গেয়েছে  যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে একটি কোর্স করার সুযোগ পেয়েছে সাবিলা। যুক্তরাষ্ট্র যাবে বলেই নিজেকে আসলে গুছিয়ে আনছিল। আপাতত সেটা সম্পন্ন করতেই দেশে ফিরে ফের কাজে ব্যস্ত হবে। তবে সাবিলা নুর এর সাথে এখনো যোগাযোক করা সম্ভব হয় নি।

সাবিলা নূর এর সেক্স স্কান্ডাল

ভিডিওটির ডাউনলোড লিংক খুজতে দেখা গিয়েছে ফেজবুকে। বর্তমানে সাবিলা নুরের সেক্স ভিডিওটিউ এখন ফেজবুকের ভাইরাল কন্টেন্ট।  তবে ভিডিওর আসল লিংক কেহ পেয়েছে কিনা তা সঠিক জানা যায় নি। অনলাইন নিরাপত্তা বিশ্লেষকরা এটিকে একটি ট্যাপ হিসেবে মনে করেন।  ভুল লিংক থেকে ম্যালওয়ার ডাউনলোড এর মাধ্যমে নিজের অনলাইন তথ্য বিপদে ফেলতে পারে বলে মনে করছেন অনেকে।  তবে ঘটনা যদি সত্য হয় তাহলে এই বিষয় নিয়ে কি বলেন সাবিলা নূর তা আমরা শীগ্রই প্রকাশ করব।  এছাড়া ভিডিওটি আসলেই কি সাবিলা নূর এর কি না তা জানতে অপেক্ষা করতে হবে সাবিলা নূর এর বক্তব্য পর্যন্ত এবং  ভিডিওটির ফরেনসিক টেষ্ট এর পরে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ