চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলার শিবগঞ্জ উপজেলার সত্রাজিতপুরে সোনামসজিদ মহাসড়কে শুক্রবার বিকেলে বিপরীতমুখী দুটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে একই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন, শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী মহল্লার আবুল কালাম আজাদের ছেলে রাজু মিস্ত্রী (২৭) ও পাশের সেলিমাবাদ কবিরাজটোলা মহল্লার মৃত. রফিকের ছেলে ডলার (২২)।

পুলিশ দুর্ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করেছে। শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সবুর জানান, বিকেল পৌনে চারটার দিকে সত্রাজিৎপুর ইউনিয়নের কাঠালিয়াপাড়া এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জ যাবার পথে দুইজন আরোহীসহ একটি মোটরসাইকেলের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জের দিকে আসা তিনজন আরোহীসহ অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে চাঁপাইনবাবগঞ্জগামী মোটরসাইকেল আরোহী রাজু মিস্ত্রী ঘটনাস্থলেই নিহত হয়।ওই মোটরসাইকেলের অপর আরোহী ডলারকে স্থানীয়রা উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকেও মৃত ঘোষণা করেন।

অপরদিকে তিনজনকে বহনকারী মোটরসাইকেলের আরোহীরা আহত হয়ে রাজশাহীতে চিকিৎসা নিচ্ছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে। পুলিশ জানায়, তাদের পরিচয় নিশ্চিত হওয়া যাযনি তবে তাদের সনাক্ত করার কাজ চলছে।এদিকে স্থানীয় ও চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল সুত্রে জানা গেছে, ওই দুর্ঘটনায় আহত হয়েছেন অসিম ও শাহীন আলী (১৮) নামে শিবগঞ্জের দুই ব্যক্তি।

শিবগঞ্জের চরপাঁকা এলাকার বাবুল হকের ছেলে সেনা সদস্য শাহীন আলীকে সদর হাসপাতাল থেকে রাজশাহী সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে শিবগঞ্জ থানা পুলিশ জানিয়েছে।

Please follow and like us:

Related posts

Leave a Comment