আজকের রাশিফল: ১৭ এপ্রিল ২০১৭

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯) : উর্ধ্বতন ও অভিজ্ঞ লোকের কাছ থেকে যে জ্ঞান আসবে তা ছোটদের কাছে হার মানতে পারে। তাই কাউকে অবহেলা নয়। প্রিয় মানুষের সঙ্গে দীর্ঘদিনের মনোমালিন্যের অবসান হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বেড়ে যাবে দ্বিগুন। আজ আপনার অর্থব্যয় হবে বন্ধুদের কল্যাণে। বেকারদের জন্য বন্ধুর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা উচিৎ হবে। আজ দেখা যাচ্ছে আপনার কারো সঙ্গে দ্বন্দ্বে জড়ানোর আশঙ্কা পিছু ছাড়ছে না।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০) : আজ হয়তো আপনার সঙ্গে প্রিয় মানুষটি কিছু অযাচিত আচরণ করতে পারে, হতে পারে সামান্য মনোদ্বন্দ্ব। আজ কর্মক্ষেত্রে কাউকে উপদেশ দিতে যাবেন না। সহকর্মীরা ভেবে বসতে পারে আপনি তাদের সঙ্গে মনিবের ভূমিকা পালন করছেন। তবে আজ কাজের প্রশংসা স্বরূপ কোন স্বীকৃতিও পেতে পারেন। অর্থ ভাগ্য সুপ্রসন্ন। বেকার ভাইগণ কেউ কেউ ভ্রমণের সুযোগ পেয়ে যাবেন।

মিথুন (মে ২১ – জুন ২০) : নিজের বুদ্ধিতে অটল থেকে শুধু মাথা নাড়িয়ে সাড়া দিয়ে যান। সারা দিনের আনন্দাকে আরেকটু বাড়িয়ে দিতে পারে প্রিয় মানুষের সঙ্গ। তাই তাকে কোথাও ভুলেও অপেক্ষায় রাখবেন না। আজ তার সঙ্গে দেখা করতে চাইলে যথাসময়ে গিয়ে উপস্থিত হোন। কর্মক্ষেত্রে আরও বেশি যত্নবান হোন। বেশ কিছুদিনের কাজের অনীহা আপনার সুনাম নষ্ট করে দিতে পারে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২) : পছন্দের কবিতার বই আজ বিশেষ কারণে আরও পছন্দের হয়ে উঠতে পারে। এরই মাঝে দীর্ঘ একটি কাজ সমাধান করে ফেলেছেন, টেরও পাননি। শুভ চিন্তার সঙ্গ জটিলকে সহজ করেছে অনেক বেশি। দুয়েক দিনের মধ্যেই পছন্দের মানুষের ইতিবাচক সাড়া পেতে পারেন। অর্থভাগ্য শুভ। বেকার কর্কট রাশির জাতক-জাতিকার চাকরির ইন্টারভিউ দেয়ার প্রস্তুতি নিতে হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ আপনার প্রতিবেশীর সঙ্গে সামান্য কোন ব্যপারে কথা কাটাকাটি হতে পারে। সামাজিক একটি অনুষ্ঠানে যোগদানের সময় অবশ্যই মাথা ঠাণ্ডা রেখে সব কিছু সম্পন্ন করুন। কারো প্রতি ভালোবাসার প্রবল অনুভূতি জাগতে পারে। বন্ধুদের কেউ আজ আপনার বাসায় আসতে পারে। কর্মক্ষেত্রে বসের ঝাড়ি জুটতে পারে কপালে। বেকারদের কেউ পূর্ণ ভালোবাসায় ভাসতে পারেন। এই সুযোগে ঘুরে আসুন মনের মানুষের সঙ্গে। অর্থভাগ্য শুভ।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২) : প্রতিদিনের মতো আজকের সকালটাও একই রকম হবে না। ভিন্নতার দেখা পাবেন চোখ মেলতেই। মনে রাখবেন উত্তেজনা সব ভালো কাজের বাধা। আজ আপনার চারপাশে রহস্যের দুনিয়া এসে হাজির হতে পারে। মনে হতে পারে সবই ভ্রম। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। পাওনা অর্থ পেতে কিছুটা বিলম্ব হতে পারে। তবে খুশির আরও একটা খবর আছে আপনার জন্য। সেটা হল নতুন একটা চাকরির অফার পেতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২) : আজ টাকার চিন্তা আপনাকে বেশ অস্থির রাখতে পারে। একটি টাকার চেক খুব করে আশা করছেন। হয়তো আজই একটি ভালো প্রজেক্টের কাজ হাতে পেয়ে যেতে পারেন। লুফে নিন নগদে যা পান, বাকির খাতায় রাখুন শূন্য। ভালোবাসার সম্পর্কে উন্নতি স্পষ্ট। নতুন কাউকে জীবনের গুরুত্বপূর্ন ভাবতে শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে জটিলতা আসতে পারে। তাই সাবধান থাকুন এখনই। অর্থভাগ্য অশুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১) : ভাই বৃশ্চিক আপনি নিশ্চয়ই জানেন স্বপ্নের মধ্যে দৌড়ালেও রাস্তা শেষ হয় না। তবে নিশ্চয় এটাও জানেন, স্বপ্নের ঘোর কাটতেও খুব বেশি সময় লাগে না। আর তখন বাস্তবতা এসে হাজির হয় চোখের সামনে। এখন আপনি হাটবেন নাকি দৌড়াবেন সে নিতান্তই আপনার। সফলতা আসবে খুব দ্রুত। আর একটা কথা, এসময় আপনাকে থাকতে হবে বেশ সচেতন। চোখ-কান খোলা রাখা যাকে বলে আর কি। প্রেমের ধারাবাহিকতা বজায় থাকবে। বেকারদের কেউ বিদেশ যাবার সুযোগ পেয়ে যেতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আজ আপনি মূল্যবান কারো সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়ে যাবেন। পেয়ে যাবেন পুরোনো কোন বন্ধুর দেখা। আনন্দের সঙ্গে প্রস্তুত থাকেন কষ্টের মুহূর্তকে মোকাবেলা করতে। আজ এমন কোন ঘটনা ঘটে যেতে পারে যা আপনাকে কষ্টও দিতে পারে। তাই যখন একা আছেন অবশ্যই বিনোদনের সঙ্গে থাকুন। মনকে রিফ্রেস রাখুন। সময় থাকলে ভালোবাসার মানুষের সঙ্গে বেড়াতে যেতে পারেন। পারিবারিক কোন দ্বন্দ্বের অবসান হতে পারে আজ। কর্মক্ষেত্রে পেয়ে যেতে পারেন বিরল সম্মানের পুরস্কার।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : বন্ধুর সঙ্গে দারুন সময় কাটবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। বন্ধুদের কেউ আপনাকে নতুন কোন কাজের সন্ধান দিতে পারে। তবে বর্তমান কর্মক্ষেত্রে বেশ দারুন পরিবেশ বিরাজ করছে। তাই তো নতুন কোথাও শিফট করার আগে ভালোভাবে চিন্তা করা জরুরি। আপনার রোমান্টিক জীবনে আসতে পারে কিছু পরিবর্তন। বেকারদের কেউ কাজের সন্ধান পেতে পারেন। মকর জাতক-জাতিকার আজ অর্থভাগ্য পুরোটাই শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : লজ্জা ত্যাগ করে নিজের মনের কথাটি তাকে সরাসরি বলেই দিন। হয়ে যাবে সব সমস্যার সমাধান। ফোন করে দিন তাকে চটজলদি। সবচেয়ে ভালো হয় সরাসরি তার সামনে হাজির হলে। কারণ ভালোবাসার চোরা কাঁটা যে বিধে গেছে আপনার পায়ে। এই সপ্তাহে কাজের ধারাবাহিকতা বজায় থাকলেও খুব বেশি উন্নতির সম্ভবনা নেয়। তাই কাজের প্রতি থাকুন সচেতন। একটু অবহেলা পিছিয়ে দিতে পারে অনেকখানি।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : প্রতিপক্ষকে বেশি সুযোগ দেয়ার কোনো দরকার নেই। নিজের দূরত্ব বজায় রেখে কাজ করা ভালো। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবার সুযোগ পেয়ে যেতে পারেন আজকের দিনে। আপনার অবশ্যই ছোটখাটো ঝগড়ার মিষ্টি অভিজ্ঞতা আছে। সেই অভিজ্ঞতাকে রিনিউ করার সুযোগ পেয়ে যেতে পারেন প্রিয় মানুষটির কাছ থেকে। কর্মক্ষেত্রে আপনাকে রুখতে পারে এমন কোন কিছুই নেয়। হঠাৎ করেই সেই কাজের দারুন স্বীকৃতিও পেয়ে যেতে পারেন।

Please follow and like us:

Related posts

Leave a Comment