শাকিব-বুবলীর রংবাজ ছবিতে অতিথি অপু

0

অলনিউজ ডেস্ক:

অবশেষে নির্মিত হতে যাচ্ছে বহুল আলোচিত চলচ্চিত্র ‌‘রংবাজ’। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটিতে সম্প্রতি বিয়ে কাণ্ডে দেশজুড়ে সমালোচিত নায়ক শাকিব খানের সঙ্গে  জুটি বেঁধে কাজ করছেন চিত্রনায়িকা বুবলী।

এই ছবিতে শাকিবের বিপরীতে বুবলীর কাজ করা নিয়েই তার সঙ্গে বিরোধে জড়ান শাকিবের স্ত্রী অপু বিশ্বাস। একপর্যায়ে টিভিতে লাইভে গিয়ে তিনি প্রকাশ করেন শাকিবের সঙ্গে নয় বছর আগে তার বিয়ের খবর। এ নিয়ে সারা দেশে সমালোচনার মুখে পড়েন কিং খান খ্যাত শাকিব। বলেন, তাকে বাদ দিয়ে আজকাল বুবলীর প্রতি বেশি মনযোগী শাকিব। তিনি বুবলীর সঙ্গে শাকিবের কাজ করা নিয়েও আপত্তি তুলেন। বেশ কিছু গণমাধ্যমেও তিনি বুবলীকে নিয়ে কটু কথা বলেছেন।

এমনকি একটি টিভি শোতে শাকিব সাক্ষাতকার দিতে গেলে ওই শো’টির ব্যাকগ্রাউন্ডে বুবলীর ছবি দেখা যাওয়ায় ফোনোলাইভে ক্ষোভ প্রকাশ করেন অপু বিশ্বাস। অন্যদিকে বুবলীও স্ট্যাটাস ও গণমাধ্যমে অপুর বিরুদ্ধে নানা ক্ষোভ ঝাড়েন।

ঘটনার সূত্র ধরে জল অনেক দূর গড়িয়েছে। সেই স্রোতে ভেসে গেছে তিন তারকার মান-অভিমান ‍ও ভুল বুঝাবুঝি। সব তেতো এখন ভালোবাসার বৃষ্টি হয়ে ঝড়ছে শাকিব-অপুর দাম্পত্য আর বুবলীর সঙ্গে বন্ধুত্বের আকাশে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ