ছয় কোটি রুপির কারিনা?

0

অলনিউজ ডেস্ক:

বলিউডের ঐতিহ্যবাহী কাপুর খান্দানের নাম কামানো বড় তারকা কারিনা কাপুর। আর সেজন্যই কারিনা কাপুর বলিউডের অন্যতম ব্যয়বহুল অভিনেত্রীদের একজন। বলিউডের মাসালা ফিল্মের পাশাপাশি ভিন্ন ঘরনার ছবিতে অভিনয় করে তিনি তার যোগ্যতা অনেকবারই প্রমাণ করেছেন। তার প্রজন্মের অভিনেত্রীদের অনেককেই টেক্কা দিয়েছেন বহুদিন আগেই, দাপটের সাথে টিকে আছেন এখনো। এমনকি হাটুর বয়সী বলিউডের নবাগত অভিনেত্রীদের সাথেও তিনি পাল্লা দিয়ে চলছেন সমান তালে।

কারিনা কাপুরকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০১৬ সালে ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে। এখন তিনি রিয়া কাপুরের ‘ভিরে ডি ওয়েডিং’ এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। মুম্বাই মিরর বলছে, কারিনা একটা বড় কাজ হাতে নিয়েছেন। একজন লেখকের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। এমনকি সেখানে তিনি তার বয়সেরই একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পাবেন। আর এটা নিয়ে অভিনেত্রী যথেষ্ট উত্তেজিত।

কাজটা এখনো গোড়ার দিকে বলে গুজব ছড়িয়েছে, বড় অঙ্কের টাকা পেতে যাচ্ছেন কারিনা। নেহায়েত কম নয় পারিশ্রমিকের অঙ্কটা। বলা হচ্ছে ছয় কোটি রুপি হেঁকেছেন তিনি। আর সেটা তার প্রাপ্যও। আত্মবিশ্বাস আর কঠোর পরিশ্রমের মাধ্যমেই তিনি আজকের অবস্থানে আসতে পেরেছেন। এতো বেশি পারিশ্রমিক পেতেই পারেন তিনি।

আরেকটি প্রতিবেদন বলছে, করণ জোহর ও কারিনা কাপুর একটি রোমান্টিক কমেডি ছবিতে এক সাথে কাজ করতে যাচ্ছেন। কিন্তু বেবোর (কারিনার ডাক নাম) কাছের একটি সূত্র মিডিয়ার কাছে খবরটি গুজব বলে উড়িয়ে দিয়েছে। তার বরাত দিয়ে বলা হয়েছে, ‘কারিনা এখন পরিবার নিয়ে মহাব্যস্ত। ছেলে তৈমুর আলী খানের সাথে যতটা বেশি সম্ভব সময় কাটাতে চান। তার হাতে এখন শুধু ‘ভিরে ডি ওয়েডিং’ ই আছে যার কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। যদিও সে প্রায়ই করণ জোহরের সাথে দেখা করেন তবে তাদের মধ্যে শুধু বাচ্চাদের নিয়েই কথা হয়। তারা কাজ নিয়ে কথা বলেন না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ