আজকের রাশিফল: ২২ এপ্রিল ২০১৭

অলনিউজ ডেস্ক:(২১ মার্চ – ২০ এপ্রিল)  
আয়-ব্যয়ের সমতা ঠিক থাকবে না। বাড়ির খরচ সর্বদা হাতের বাইরে থাকবে। নিজের পাওনা আদায়ে জন্য একটু বুদ্ধি খরচ করতে হবে। বাড়িতে স্বজন আসার জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। প্রেম নিয়ে সমস্যা থাকবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে। তবে যারা ব্যবসা করেন তাদের জন্য ভালো খবর। শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে অশান্তি বাড়বে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। অধস্তন কর্মী দ্বারা কোনো ভালো কাজ হতে পারে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৬

মিথুন: (২২মে – ২১ জুন)
শরীর নিয়ে খুব একটা চিন্তা থাকবে না, তবে পেটের সমস্যা বাড়তে পারে। ছাত্রদের পড়াশোনায় মন বসবে না। বাড়িতে কোনো বড় আনন্দের খবর আসতে পারে। দূরের কোনো বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে। রাস্তায় কোনো অচেনা লোকের কারণে বিপদে পড়তে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
উত্তেজনার কারণে রক্তচাপ বাড়তে পারে। ডাক্তারের ব্যাপারে কোনো ভুল হতে পারে। কথাবার্তা বুঝে বলার চেষ্টা করুন। ব্যবসার দিকে বিবাদ বাঁধতে পারে। বন্ধুর দ্বারা উপকৃত হবেন। কাজের চাপ বাড়তে পারে। প্রেম নিয়ে সমস্যা বাড়বে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)  
মনের দিক দিয়ে ক্লান্ত অনুভব করবেন। যেমন আয় বাড়বে, ব্যয়ও ঠিক তার সঙ্গে বাড়বে। বিলাসিতায় খরচ বাড়বে বেশি। প্রেম নিয়ে সমস্যা বাইরে বেশি বলবেন না, লোক সুযোগ নেবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : কালো, শুভ সংখ্যা : ৭১

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বাড়ির অশান্তির দিকে বেশি নজর দেবেন না। পরিবারের সঙ্গে আলোচনা করে তবে কোনো সিদ্ধান্ত নিন। অপরের দ্বারা উপকার পেতে পারেন। প্রেমের ব্যাপারে অশান্তি বাড়তে দেবেন না। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৬২

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বন্ধুর জন্য গর্ববোধ হবে। কর্মক্ষেত্র ও পরিবারে একটু স্থির হোন। কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। কাজের জন্য কর্মস্থানে সুনাম বাড়তে পারে। শিক্ষাযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ১৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে। মধ্যভাগে কোনো ভালো আশা পূর্ণ হতে পারে। ধীরে চলাফেরা করুন। রক্তচাপ বাড়তে পারে। বাইরের কাউকে নিয়ে সংসারে অশান্তি বাড়বে। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আয় বাড়লেও সঞ্চয় খুব ভালো হবে না। ব্যবসার দিকে একটু মনোযোগ দিন। কর্মক্ষেত্রে বিবাদ মিটে যেতে পারে। অজানা চাপ একটা মনের ভিতর থাকবে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দিনটি খুব আনন্দে কাটবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২০

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বন্ধুর সঙ্গ পাওয়ায় মনের আনন্দ বাড়বে। বিবাহ জীবনে অশান্তি আসতে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। সমাজে সুনাম বাড়বে। প্রেমের ব্যাপারে গুরুজনের সঙ্গে বিবাদ হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
পারিবারিক অশান্তি শত্রুপক্ষকে সুবিধা করে দিতে পারে। কোনো উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মস্থানে ঝামেলা থেকে মুক্তি পাবেন। ব্যবসার স্থানে কর্মচারী নিয়ে বিবাদ বাঁধতে পারে। সন্দেহের কারণে প্রেমিক-প্রেমিকার মধ্যে অশান্তির যোগ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কোনো অজানা স্থান থেকে আয় বাড়তে পরে। সংসারের কোনো কাজে গাফিলতির জন্য বিবাদ। দূরের কোনো বন্ধুর বাড়িতে যাওয়ার সম্ভাবনা আছে। গৃহ নির্মাণের জন্য বাড়িতে প্রস্তুতি শুরুর হতে পারে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৪

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply