ভোলাহাট সীমান্তে যুবক নিহতের ঘটনায় বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক

0

চাঁপাইনবাবগঞ্জের গিলাবাড়ি সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহতের ঘটনায় বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে ৫৯ চরধরমপুর বিওপির সীমান্ত পিলার ২০১/১৭-আর হতে ৫০ গজ দূরে বাংলাদেশের ট্যাংগন মোহনা এলাকায় এই বৈঠক অনুষ্ঠিত।

বৈঠকে বাংলাদেশের পক্ষে ৫ সদস্যের নেতৃত্ব দেন চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল. মোঃ রাশেদ আলী ও ভারতের পক্ষে ৩ সদস্যের নেতৃত্ব দেন ৮২ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট শ্রী রাজেস কুমার। ৫৯ বিজিবি ব্যাটালিয়ন কার্যালয় মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, রবিবার দিবাগত রাতে গিলাবাড়ি সীমান্ত পিলার ২০১/৯-আর হতে ৫০০গজ ভারতের অভ্যন্তরে ডুমুরতলা এলাকায় আদমপুর ক্যাম্পের ৮২ বিএসএফ ব্যাটালিয়নের সদস্যরা বাংলাদেশি যুবক সাইদুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনায় জোর প্রতিবাদ, নিহতের পরিবারকে ক্ষতি পূরণ প্রদান, দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ ও ভবিষ্যতে এ ধরনের ঘটনা না ঘটার ব্যাপারে প্রতিশ্রুতি দাবি করেন বিজিবি অধিনায়ক।

উল্লেখ্য, রবিবার দিবাগত রাত দশটার দিকে কয়েকজন বাংলাদেশী গরু ব্যবসায়ী গিলাবাড়ি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের সময় বিএসএফ গুলি করে। এসময় জেলার ভোলাহাট উপজেলার শিকারি গ্রামের এরফান আলীর ছেলে সাইদুল ইসলাম (২৮) গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে তার সঙ্গীরা সাইদুলের মৃতদেহ তার বাড়িতে নিয়ে আসে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ