চাঁপাইনবাবগঞ্জে ৬০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩ : ট্রাক জব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী ট্রাক টার্মিনাল এলাকায় সোমবার ভোররাতে একটি ট্রাক তল্লাশী করে ৬০০ বোতল ফেনসিডিলসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেপ্তারকৃতরা হলেন পাবনা জেলার সদর উপজেলার বলরামপুর গ্রামের জয়নাল ব্যাপারীর ছেলে ট্রাক চালক কামাল হোসেন ব্যাপারী (৩৮),গয়েশপুরের ওয়াজ মন্ডলের ছেলে মনি (২০) ও রামচন্দ্রপুর গ্রামের মৃত. হাকিমউদ্দিন প্রামানিকের ছেলে আলাল প্রামানিক (৫০)।

এ ঘটনায় ট্রাকটি (পাবনা ট-১১-০৫০৬) জব্দ করা হয়েছে। সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার নুরে আলম ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পণ্যবাহী ট্রাকে করে দেশের ভিতরে ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাত সাড়ে ৪টায় তাঁর নেতৃত্তে অভিযানটি চালানো হয়। এ সময় ট্রাকটি তল্লাশী করে ৬০০ বোতল ফেনসিডিলসহ ওই ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ভারত হতে চোরাচালান করে ঢাকা সহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহে জড়িত বলে স্বীকার করেছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Related posts

Leave a Reply