চাঁপাইনবাবগঞ্জে সন্দেহভাজন ‘জঙ্গি আস্তানায়’ সন্তানসহ জঙ্গি দম্পতি!


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের ত্রিমোহনী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে জঙ্গি মোহাম্মদ আবু, তার স্ত্রী ও সন্তানকে নিয়ে অবস্থান করছে বলে ধারণা করছে কাউন্টার টেররিজম ইউনিট (সিটিটিসি) ও পুলিশ।

সিটিটিসি জানিয়েছে, বাড়ির মালিকের নাম ঝিন্টু হাজি। তিনি সেখানে থাকেন না। আবু বক্কর নামের একজন প্রায় দুই মাস আগে বাড়িটি ভাড়া নেয়। স্ত্রীকে নিয়ে সে ওই বাড়িতে ওঠে।

চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী হাকিম কল্যাণ চৌধুরী জানান, ‘অভিযানের কারণে ত্রিমোহনী ও সংলগ্ন শিবনগর গ্রামে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এলাকায় বর্তমানে আতঙ্ক বিরাজ করছে। সাধারণ মানুষকে দূরে সরিয়ে দেওয়া হয়েছে।’

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বলেন, ‘সিটিটিসি কাজ করছে। আমরা তাদের সহযোগিতা করছি। তবে ভেতরের পরিস্থিতি কি, তা বলতে পারব না। শুনছি ভেতর থেকে জঙ্গিরা গ্রেনেড নিক্ষেপ করছে। ‘

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের ত্রিমোহনী এলাকায় বুধবার (২৬ এপ্রিল) ভোর সাড়ে ৫টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। একটি আমবাগানের ভেতর বাড়িটির অবস্থান। সকালে পুলিশকে লক্ষ্য করে বাড়ির ভেতর থেকে গ্রেনেড ও গুলি ছুঁড়ে। পাল্টা জবাবে ‍পুলিশও গুলি ছুঁড়ে। সোয়াট টিম ঘটনাস্থলে পৌঁছালেই চূড়ান্ত অভিযান শুরু হবে। সোয়াট এবং বোমা ডিসপোজাল টিম ঢাকা থেকে ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ