জঙ্গি আবুর স্ত্রীকে আসামি করে মামলা


Add
Add

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জঙ্গি আস্তানায় অভিযানের সময় হামলার ঘটনায় নব্য জেএমবি নেতা আবু ও তার স্ত্রীসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম হাবিব জানান, শিবগঞ্জ থানার এসআই আব্দুস সালাম বাদী হয়ে সন্ত্রাস ও জঙ্গি দমন আইনে  শুক্রবার রাতে মামলাটি দায়ের করেন।

আবু ও তার স্ত্রী ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরো ২০/২৫ জনকে আসামি করা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে শুক্রবার রাত আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কবরস্থানে নিহত চার জঙ্গির লাশ দাফন করা হয়।

প্রসঙ্গত, জঙ্গি আস্তানা সন্দেহে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার ওই বাড়িটি বুধবার (২৬ এপ্রিল) ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। পরে ঢাকা থেকে সোয়াট টিম সেখানে গিয়ে অভিযান শুরু করে। পরদিন বৃহস্পতিবারও অভিযান চলে। এতে চার জঙ্গি নিহত হয়। এ ঘটনায় বৃহস্পতিবার বিকাল ওই বাড়ি থেকে জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও মেয়ে মেয়ে সাজিদাকে জীবিত উদ্ধার করা হয়েছে। তিন মাসের অন্তঃসত্ত্বা সুমাইয়ার পায়ে গুলি লাগায় রাতে তাকে জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ