ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে পাকিস্তানের রকেট হামলা

অলনিউজ ডেস্ক:ভারতীয় সেনা ছাউনি লক্ষ্য করে ছোঁড়া লাগাতার মিসাইল-মর্টার হামলা করছে পাকিস্তান।  পাকিস্তান রেঞ্জার্সের ছোঁড়া মর্টার হামলায় নিহত হয়েছেন ভারতীয় দুই দক্ষ সেনার। এরই বদলা নিতে এবার ভারতীয় সেনার তরফ থেকেও জোরদার হামলা করা হচ্ছে বলে জানা গেছে।

অন্যদিকে গোটা জম্মু-কাশ্মীরে জারি করা হয়েছে হাই-অ্যালার্ট। কারণ মূলত জঙ্গিদের ভারতে অনুপ্রবেশ করাতেই কাভার ফায়ারিং দেয় পাকিস্তান সেনাবাহিনী। এবারও সেটা হচ্ছে কিনা তা নিয়ে কোনও রিস্ক নিতে নারাজ সেনাবাহিনী।

এ ঘটনার ফলে ফের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। পঞ্চের কৃষ্ণা ঘাঁটি সেক্টরে সেনা ছাউনি লক্ষ্য করে এই হামলা চালানো হয়। পাকিস্তান সেনাকে পালটা জবাব দিয়েছে ভারতীয় সেনাবাহিনীও। দুপক্ষের গুলির লড়াইয়ে নতুন করে উত্তেজনা শুরু হতে শুরু করে উপত্যকায়। এখনও পর্যন্ত পাকিস্তানের ছোঁড়া মিসাইলে দুইজন সাধারণ মানুষের আহত হওয়ার খবর পাওয়া গেছে। যুদ্ধকালীন তৎপরতায় সীমান্ত এলাকা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে সাধারণ মানুষদের।

ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ