প্রশ্নঃ আমার স্ত্রী সহবাসের আহ্বান করলেও সে আনন্দ পায় না। কি কারনে এমনটি হয়?

উত্তরঃ আপনার প্রশ্নের প্রথম অংশ থেকে বুঝা যায় তাঁর যৌন আগ্রহ আছে। দ্বিতীয় অংশ থেকে বুঝা যায় সে সঙ্গমে সুখ লাভ করে না। এর প্রাথমিক কারণ হতে পারে আপনার  যৌন আচরণ গত ভূল আছে। আপনি হয়তো স্ত্রীকে যৌন উত্তেজনা জাগানোর পূর্বেই যৌন মিলনের কাজ শুরু করে দেন। যার ফলে তাঁর যৌন আনন্দ লাভ হওয়ার পূর্বেই আপনার স্থায়িত্বের সময় শেষ হয়ে যায়। তাই সহবাসের মূল পর্ব শুরু করফার পূর্বে স্ত্রীকে ভালো করে উত্তেজিত করে নিবেন। আপনাকে সাহায্য করতে পারে এমন কিছু আর্টিকেলের তালিকা নিচে দিলাম…..

০১ । স্ত্রীকে ২ মিনিটে উত্তেজিত করার উপায়

০২ । স্ত্রীর যৌন উত্তেজনার লক্ষন

০৩ । স্বামী স্ত্রীর যৌন আলিঙ্গন

০৪ । ফিঙ্গারিং বা ফোরপ্লে

দ্বিতীয় কারণ হতে পারে আপনার যৌন মিলনের স্থায়ীত্ব কম। যেটুকু সময় নিয়ে যৌন মিলন করার প্রয়োজন ততটুকু সময় নিয়ে আপনি যৌন মিলন চালিয়ে যেতে পারেন না। যার ফলে আপনার স্ত্রী সুখ লাভ করতে পারে না। এমনটি হয়ে থাকলে আপনাকে যৌন মিলনের সময় বাড়াতে হবে। প্রয়োজনে ডাক্তারের সাহায্য নিতে হবে। যৌন মিলনের সময় বাড়াতে নিচের আর্টিকেলটি আপনাকে সাহায্য করবে।

০১. যৌন মিলনের সময় বাড়ানোর ৩ উপায়।

তৃতীয় কারণ হতে পারে আপনার স্ত্রীর স্বাস্থ্যগত সমস্যা। আপনি যদি যথেষ্ঠ পরিমাণে শৃঙ্গার, আলিঙ্গন ও যৌন মিলনের অধিক সময় পাবার পরেও যদি আপনার স্ত্রী সুখ লাভ না করে তাহলে ডাক্তারের পরামর্শ নিবেন।

Please follow and like us:

Related posts