পূর্ণিমা সত্যিই একটা জাদুকর: চয়নিকা

0

অলনিউজ ডেস্ক: এবারের ঈদে টিভি নাটকে আবারো মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেধেছেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। চয়নিকা চৌধুরীর পরিচালনা ‘তালপাতার পাখা’ নাটকে অভিনয় করছেন এই জুটি।

নাটকটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার। স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা ও মাহফুজ আহমেদ। গল্পে দেখা যাবে- পূর্ণিমা আলমারি গোছাতে গিয়ে একটি গল্পের বই খুঁজে পান। বইটিতে লেখা, তোমার দেয়া তালপাতার পাখাটা আজও যত্ন করে রেখে দিয়েছি। ইতি- বর্ষা। এরপর পূর্ণিমার মনে প্রশ্ন জাগে কে এই বর্ষা? তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

নাটকটির মধ্য দিয়ে এই প্রথম চয়নিকার সঙ্গে কাজ করছেন পূর্ণিমা। তার সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত এ নির্মাতা।

তিনি বলেন, ‘প্রথম কাজ করলাম পূর্ণিমার সঙ্গে’। আমি মুগ্ধ। আমার মনে হয় ও একটা জাদুকর, ও ওর ম্যাজিক দিয়ে সবাইকে মুগ্ধ করে, তেমনি ওর কাজ দিয়ে ওর ব্যবহার দিয়ে আমাকে মুগ্ধ করেছে। আর মাহফুজ আহমেদ তো মাহফুজ আহমেদ।

তার কোনো তুলনা নেই। অনেক শক্তিমান অভিনেতা। ওর সাথে আমার অনেক ভালো কেমিস্ট্রি। ওর সাথে কাজগুলো আমার সবসময় ভালো হয়।

ঢাকা ও ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে নাটকটির চিত্রায়ন হয়েছে। এতে মাহফুজ, পূর্ণিমা ছাড়াও অভিনয় করেছেন নাজিরা মৌ ও আজম খান।

উল্লেখ্য, কয়েকদিন অাগে নতুন এক পূর্ণিমা হয়ে হাজির হন জনপ্রিয় এ নায়িকা। মেরিল প্রথম অালোর পুরস্কার অনুষ্ঠানে শাবনূর, মৌসুমী, শাবানা ও ববিতার অভিনয় নকল করে দেখান পূর্ণিমা। শুধু তাই নয় অারো অনেকের অভিনয়ও হুবহু নকল করে দেখাতে পারেন জনপ্রিয় এ তারকা। এর পর থেকেই কমেডিয়ান হিসেবেও খ্যাতি পান এ অভিনেত্রী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ